চলচ্চিত্রে একসঙ্গে নিরব ও সামিরা

আমাদের নতুন সময় : 30/06/2015

Neerob pic 7নিজস্ব প্রতিবেদক : চলচ্চিত্রে একসঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন আর জে নিরব খান ও র‌্যাম্প মডেল সামিরা খান। দেবজ্যোতি ভক্তের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় জীবনধর্মী গল্পের চলচ্চিত্র ‘সেফটিপিন’ চলচ্চিত্রে নিরব ও সামিরা একসঙ্গে কাজ করছেন। গত শনিবার থেকে রাজধানীর মোহাম্মদপুর ও উত্তরায় চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। পরিচালক দেবজ্যোতি ভক্ত বলেন, ‘আমাদের দেশে ধর্ম নিয়ে কোন চলচ্চিত্র ভালোভাবে নির্মিত হয়নি। যা হয়েছে ধর্মকে উপস্থাপন করতে গিয়ে বিষয়টিকে ঘোলা করা হয়েছে। কিন্তু আমি তা স্পষ্টভাবে তুলে ধরার চেষ্টা করছি যাতে কোন বিভ্রান্তি না ছড়ায়।’ পরিচালকের কথাকে সম্মতি জানিয়ে নিরব খান বলেন, ‘ধর্মের বিষয়টিকে প্রাধান্য দিয়ে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে বলে আমি কাজটি করছি। আমার ভীষণ ভালোলাগছে এমন একটি চলচ্চিত্রে কাজ করে। আর সামিরার সঙ্গে আমার প্রথম কাজ হলেও আমাদের মধ্যে কয়েকদিনের কাজেই বোঝাপড়াটা বেশ চমৎকার। আমি চেষ্টা করছি আমার চরিত্র ভালোভাবে ফুটিয়ে তুলতে।’ নবাগত সামিরা খান বলেন, ‘বিশেষ ধন্যবাদ দিতে চাই পরিচালক দেবজ্যোতি ভক্ত’কে।

কারণ তিনি সহযোগিতা না করলে এমন চমৎকার একটি গল্পের চলচ্চিত্রে আমার কাজ করা হয়ে উঠতো না। আমার প্রথম চলচ্চিত্র। তাই যথেষ্ট শ্রম দিয়ে কাজটি ভালোভাবে শেষ করার চেষ্টা থাকবে আমার।’ পরিচালক জানান আসছে ঈদের আগেই নাায়ণগঞ্জ, গাজীপুরের বিভিন্ন লোকেশনে শুটিং-এর মধ্যদিয়ে শেষ হবে ‘সেফটিপিন’ চলচ্চিত্রের কাজ। পরিচালক দেবজ্যোতি ভক্তের নির্দেশনায় সর্বশেষ গত পহেলা বৈশাখে মাছরাঙ্গায় প্রচার হয় বিশেষ নাটক ‘তালাশ’। এতে অভিনয় করেছিলেন শংকর সাঁওজাল, মাজনুন মিজান ও আজমেরী হক বাঁধন। এদিকে নিরব খান তারেক মাহমুদের নির্দেশনায় ‘চটপটি’ চলচ্চিত্রের কাজ করছেন।
ঈদের পর আবারো এই চলচ্চিত্রের কাজ শুরু হবে পুরোদমে। এছাড়া নিরব সরদার রোকনের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘বাজি ও বাজনা’তে কাজ করছেন উর্মিলা এনার বিপরীতে। ধারাবাহিকটি খুব শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার শুরু হবে।
ছবি : মোহসীন আহমেদ কাওছার




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]