‘সবজান্তা শমসের’ ওমরসানি!

আমাদের নতুন সময় : 02/07/2015

IMG_1120নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়ক ওমরসানিকে অনেকেই ‘সবজান্তা শমসের’ নামে সম্বোধন করেন। যে কোনো বিষয়ে কথা বলতে তিনি পারদর্শী। শিল্পীদের দাবি, ওমরসানি সেটে থাকলে তারা আনন্দে থাকেন। তবে এত মজার এই অভিনেতা এতদিন ছোট পর্দায় উপস্থাপনার চেষ্টা করেননি। ‘উপস্থাপনার কাজটি কঠিন, এ কাজে আমার আত্মবিশ্বাস কম’-এই অজুহাত দেখিয়ে ওমরসানি বরাবরই অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাব পাশ কাটিয়ে গেছেন। তবে এবার প্রথমবারের মত মাছরাঙা টেলিভিশনের জন্য নির্মিত ঈদের বিশেষ অনুষ্ঠান ‘সবজান্তা শমসের’ উপস্থাপনা করেছেন ওমরসানি।

প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠানের ধারণকাজ শেষ হয়েছে সম্প্রতি। আর এ উপাধি পাবার লড়াইয়ে অনুষ্ঠানে অংশ নিয়েছেন চিত্রনায়ক ইমন, নীরব, সায়মন, অভিনেত্রী-মডেল মেহজাবীন, হাসিন ও ভাবনা।
অনুষ্ঠান ধারণের পর ওমরসানি বলেন, অস্বীকার করবো না শুরুতে কিছুটা নার্ভাসনেস ছিল। তবে অনুষ্ঠানের আঙ্গিক-ই আমাকে অল্প সময়ের মধ্যে আত্মবিশ্বাস ফিরিয়ে দিয়েছে। ‘সবজান্তা শমসের’ শেষ পর্যন্ত কে হয়েছেন-জানতে হলে অপেক্ষা করতে হবে ঈদের ৪র্থ দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিট পর্যন্ত। রুম্মান রশীদ খানের গ্রন্থণা ও পরিকল্পনায় প্রযোজনা করেছেন তোফায়েল সরকার।

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]