সিরিজের টিকিট ইউসিবি ব্যাংকে

আমাদের নতুন সময় : 02/07/2015

LOGOনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের টিকিট বিক্রির স্বত্ব পেয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। ইউক্যাশ এবং নির্ধারিত শাখার মাধ্যমে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের টিকিট বিক্রি করবে ব্যাংকটি।

ঢাকায় অনুষ্ঠিত ম্যাচগুলোর টিকিট ইউক্যাশের মাধ্যমে দর্শকরা কিনতে পারবেন ইউসিবি ব্যাংকের প্রগতি স্মরণী, শান্তিনগর, মিরপুর রোড ও উত্তরা শাখায়। ম্যাচের এক দিন আগে সরাসরি টিকিট কেনা যাবে ইউসিবি ব্যাংকের মিরপুর শাখায়। ইউক্যাশের মাধ্যমে টিকিট কেনা যাবে ম্যাচের দুই দিন আগে। নির্ধারিত শাখায় সরাসরি টিকিট কেনা যাবে ম্যাচের একদিন আগে। চট্টগ্রামে অনুষ্ঠিত একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচের টিকিট সরাসরি কেনা যাবে ইউসিবি ব্যাংকের হালিশহর শাখায়।
এছাড়া চট্টগ্রামের দমপুর, মুরাদপুর ও অন্দরকিল্লা শাখায় ইউক্যাশের মাধ্যমে টিকিট কেনা যাবে। ঢাকায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য টিকেটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে তিন হাজার টাকা এবং সর্বনিম্ন ১৫০ টাকা। এছাড়া টেস্ট ম্যাচের টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন পঞ্চাশ টাকা ও সর্বোচ্চ তিন হাজার টাকায়। আগামী ৫ ও ৯ জুলাই মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুটি। এরপর আগামী ১০ ও ১২ জুলাই মিরপুরে গড়াবে সিরিজের প্রথম দুটি ওয়ানডে ম্যাচ। এর পর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। ১৫ জুন একই মাঠে হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি হবে মিরপুরে।
টি-টোয়েন্টি ও প্রথম দুটি ওয়ানডের টিকিট টিকিট মূল্য : পূর্ব গ্যালারি ১৫০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ২৫০ টাকা, শহীদ মুস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০০ টাকা, গ্রান্ড স্ট্যান্ড ৩০০০ টাকা।
তৃতীয় ওয়ানডের টিকিট মূল্য: পূর্ব গ্যালারি ১৫০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ২৫০ টাকা, ক্লাব হাউস পূর্ব/পশ্চিম ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ১০০০ টাকা, গ্রান্ড স্ট্যান্ড ৩০০০ টাকা।
চট্টগ্রাম টেস্টের টিকিট মূল্য : পূর্ব গ্যালারি ৫০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ৮০ টাকা, শহীদ মুস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা, গ্রান্ড স্ট্যান্ড ৫০০ টাকা।
ঢাকা টেস্টের টিকেট মূল্য : পূর্ব গ্যালারি ৫০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ৮০ টাকা, শহীদ মুস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা, গ্রান্ড স্ট্যান্ড ১০০০ টাকা।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]