আবাহনীর জয় মুক্তিযোদ্ধার ড্র

আমাদের নতুন সময় : 04/07/2015

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সকার ক্লাব ফেনীর বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পেয়েছে ঢাকা আবাহনী। অন্যদিকে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে দিনের অপর খেলায় চট্টগ্রামের আবাহনীর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা।
প্রথম লেগে সমস্যায় ভুগলেও দ্বিতীয় লেগে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবাকে ফিরিয়ে তা অনেকাংশেই দূর করেছে আবাহনী।সানডের নেতৃত্বে আবাহনীর ফরোয়ার্ড লাইন এখন বেশ শক্তিশালী। শুক্রবার বিকেলে আবাহনীর খেলায় দুই অর্ধে দেখা গিয়েছে দুই চিত্র। প্রথমার্ধে আবাহনীর ফরোয়ার্ডরা ব্যর্থ ছিলেন। দ্বিতীয়ার্ধে তারা সফল হন। মুক্তিযোদ্ধার বিপক্ষে এক পয়েন্ট পাওয়া সকার ক্লাব ফেনী প্রথমার্ধে সমান তালে খেলার চেষ্টা করলেও দ্বিতীয়ার্ধে আবাহনীর গতির সঙ্গে তাল মেলাতে পারেননি তারা। ৫৮-৬৯ মিনিটে আবাহনী তিন গোল করে। ৫৮ মিনিটে শাকিলের মাঝমাঠ থেকে বাড়ানো থ্রু পাসে আব্দুল বাতেন মজুমদার কোমল বাঁ প্রান্ত দিয়ে ঢুকে পড়েন ফেনী সকারের রক্ষণভাগে। সানডে চিজোবার অবস্থান দেখে নিখুঁত স্কয়ার পাস দেন বক্সের উপরে দাঁড়ানো সানডে চিজোবাকে। নাইজেরিয়ান এই ফরোয়ার্ড প্লেসিং শটে বল জড়িয়ে দেন জালে। ৬৭ মিনিটে জুনিয়র শাহেদের থ্রু পাস বক্সের মধ্য আসলে তা থেকে সানডে চিজোবার জোরালো শটে গোল হয়। দুই মিনিট পর ওসাই মরিসন একক নৈপুণ্যে বক্সে প্রবেশ করে জুনিয়র শাহেদকে স্কয়ার পাস দিলে ফাঁকা পোস্টে গোল করতে ভুল করেননি তিনি।
এই জয়ে আবাহনীর সংগ্রহ ১২ ম্যাচ শেষে ২৩ পয়েন্ট।
শীর্ষে থাকা শেখ জামালের চেয়ে মাত্র চার পয়েন্ট দূরে তারা। সকার ক্লাব ফেনীর সমান ম্যাচে সংগ্রহ ৯।
দিনের অন্য খেলায় চট্টগাম আবাহনীর সঙ্গে পয়েন্ট খুইয়েছে মুক্তিযোদ্ধা। চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে খেলার ৬৯ মিনিটে উইঙ্গার ফয়সাল মাহমুদের গোলে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। কিন্তু ৮০ মিনিটে চট্টগ্রাম আবাহনীর মিডফিল্ডার চৌমরিন রাখাইন সমতাসূচক গোল করলে পয়েন্ট ভাগাভাগিতে শেষ হয় ম্যাচ। ১২ ম্যাচ শেষে মুক্তিযোদ্ধার পয়েন্ট ২১ আর চট্টগ্রামের আবাহনীর।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]