গাজীপুরে মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৪৫

আমাদের নতুন সময় : 28/04/2018

হুমায়ন কবির : গ্রেফতার হওয়া জামায়াত নেতাকর্মীরা গাজীপুরের পুবাইল ডেপারপাড়া এলাকার স্বপ্নচূড়া পিকনিক স্পটে অভিযান চালিয়ে জামায়াতের নেতাকর্মীসহ ৪৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এদের মধ্যে গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর আমির এসএম সানাউল্লাহ রয়েছেন। গতকাল সকাল সাড়ে ৭টায় তাদের গ্রেফতার করা হয়।
গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ একথা জানিয়েছেন। গ্রেফতারের ঘটনার প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মনোনীত গাজীপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। পুলিশ সুপার বলেন, এসময় তাদের কাছ থেকে ১৫টি পেট্রোলবোমা, চারটি ককটেল, বিভিন্ন জিহাদি ১৮টি বই উদ্ধার করা হয়। তারা নাশকতা চালানোর পরিকল্পনা করতে সেখানে সমবেত হচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। এ ব্যাপারে বিএনপি মনোনীত গাজীপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের মিডিয়া সেল থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ঘটনাটি সাজানো।
বিজ্ঞপ্তিতে বলা হয় গাজীপুর সিটি নির্বাচনে ২০ দলীয় জোট মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের পক্ষে পূবাইল ভাদুন এলাকায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের নির্বাচনি সভা থেকে তাদেরকে জেলা পুলিশ গ্রেফতার করে। অধ্যাপক সানাউল্লাহ গাজীপুর সিটি নির্বাচনে স্বতন্ত্র হিসেবে মেয়র পদপ্রার্থী ছিলেন। ২৩ এপ্রিল নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারকে সমর্থন দেন।
————————————-




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]