প্রধান দুই মেয়র প্রার্থীর বিভিন্ন ইফতার মাহফিলে দোয়া কামনা

আমাদের নতুন সময় : 06/06/2018

মিলটন খন্দকার, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রধান দুই মেয়র প্রার্থী আওয়ামী লীগের মো: জাহাঙ্গীর আলম ও বিএনপি’র হাসান উদ্দিন সরকার গতকাল মঙ্গলবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে ইফতার মাহফিলে অংশ নিয়ে সকলের দোয়া কামনা করেছেন। আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম মঙ্গলবার মহানগরীর ৪ ও ১৯ নম্বর ওয়ার্ড এবং চান্দনা চৌরাস্তা এলাকায় ৩টি পৃথক ইফতার ও দোয়া মহফিলে অংশ গ্রহণ করেন। আওয়ামী লীগ কাউলতিয়া সাংগঠনিক থানা সালনা এন ইউ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে এবং আস সুফ্ফাহ শিক্ষা ফাউন্ডেশন এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতাউল্লাহ মন্ডলের সভাপতিত্বে মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, তিনি একটি পরিকল্পিত শহর করতে চান। যেখানে অর্থনৈতিক জোন, শ্রমিকদের জন্য আবাসিক এলাকা থাকবে। তাঁর কর্মের মাধ্যমে এবং সততার মাধ্যমে এই সব কাজ করতে চান। তিনি উপস্থিত সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন। অপরদিকে বোর্ড বাজার মোল্লা কনভেনশন সেন্টারে মহানগর সাং সম্পাদক মহিউদ্দিন মহির সভাপতিত্বে আয়োজিত এক ইফতার মাহফিলে কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল প্রধান অতিথির বক্তব্য রাখেন। এদিকে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে ২০ দলীয় জোট মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বিভিন্ন সভা সমাবেশে ও সাংবাদিকদের সাক্ষাতকারে প্রায়ই দাবি করে থাকেন, তিনি জাপান ও চীনের সহযোতিায় গাজীপুর সিটি করপোরেশন নিয়ে একটি মাস্টার প্ল্যান করেছেন। তার এমন বক্তব্যকে জনগণের সাথে ধোঁকাবাজি, মিথ্যা প্রতিশ্রুত্রি, ভাওতাবাজি ও হাস্যকর উল্লেখ করে হাসান সরকার বলেন, কোন রাষ্ট্র অন্য দেশের নাগরিকের একক উদ্যোগের মাস্টার প্ল্যানে সহযোগিতা করে এমন কথা জীবনে কখনো শুনিনি। তিনি বলেন, জ্ঞান ও বয়সের পরিপক্কতার অভাবে ওনি এমনটি বলতে পারেন। তবে তিনি এমন উদ্যোগ নিয়ে থাকলে এটি হবে বর্তমান সরকারের বিরুদ্ধে তার অনাস্থা।
হাসান উদ্দিন সরকার মহানগরীর ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিলে পূর্ব আলোচনা সভায় এসব কথা বলেন।
মহানগরীর হায়দরাবাদে ৩৯ নম্বর ওয়ার্ড বিএনপির দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ফজলুল হক মিলন। প্রধান অতিথির বক্তৃতায় ফজলুল হক মিলন বলেন, গাজীপুরবাসী সতর্ক আছে। এই জালিম সরকার গাজীপুরে ভোট ডাকাতি করতে পারবে না। আমরা প্রতিটি কেন্দ্রে পাহারা দেব।
এর আগে বাদ জোহর দক্ষিণ আউচপাড়ায় টঙ্গীর প্রবীণ সমাজকর্মী সিকিম আলীর নামাজে জানাযায় শরিক হন মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। সম্পাদনা: মোহাম্মদ আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]