• প্রচ্ছদ » নগর মহানগর » বাড্ডায় আ.লীগ নেতা ফরহাদ হত্যা মামলা দায়ের স্ত্রীর, শনাক্ত হলেও অধরা খুনিরা


বাড্ডায় আ.লীগ নেতা ফরহাদ হত্যা মামলা দায়ের স্ত্রীর, শনাক্ত হলেও অধরা খুনিরা

আমাদের নতুন সময় : 20/06/2018

মাসুদ আলম : রাজধানীর উত্তর বাড্ডা এলাকায় আওয়ামী লীগ নেতা ফরহাদ হোসেন হত্যাকা-ের চার দিন পেরিয়ে গেলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় গতকাল মঙ্গলবার নিহতের স্ত্রী মুর্শিদা বেগম বাদি হয়ে বাড্ডা থানায় একটি হত্যা মামলা (নম্বর-২৯) করেছে। ফরহাদ বাড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এ ঘটনায় ২ জনকে শনাক্ত করার কথা জানিয়েছে পুলিশ।
মামলার এজহারে চার জনের নাম উল্লেখ করা হয়েছে। তারা হলেনÑ স্থানীয় ডিস ব্যবসায়ী ফজলুল হক দুলাল, তার মেয়ের স্বামী বিপ্লব, ম্যানেজার রহিম ও বেরাইত এলাকার বাসিন্দা কামরুল। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪-৫ জনকে। নিহত ফরহাদ আলীর বড় ছেলে আবিদ হাসান বলেন, মা বাদী হয়ে মামলা করেছেন। আমরা চাই, আমার বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক। তদন্ত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্থানীয় ডিশ ব্যবসা নিয়ে দীর্ঘ দিন ধরে ফরহাদের সঙ্গে একটি গ্রুপে সঙ্গে বিরোধ চলছিল। গুলশান বিভাগের ডিসির কার্যালয়ে তার বিরুদ্ধে এ বিষয়ে অভিযোগও ছিল। পরে এনিয়ে একাধিক বৈঠক হলেও ডিশ ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা নেয়া বন্ধ করেননি তিনি। এছাড়া স্থানীয়ভাবে চলাচলকারী অটোরিকশাসহ অন্যান্য যানবাহন থেকে প্রাপ্ত চাঁদার ভাগাভাগি নিয়েও তার সঙ্গে বিরোধীদের দ্বন্দ্ব ছিল। এসব কারণেই কোনো একটি পক্ষ তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা তদন্ত সংশ্লিষ্টদের। গত শুক্রবার দুপুরে উত্তর বাড্ডার আলীর মোড় এলাকার পাশে পূর্বাঞ্চল ১ নম্বর লেন সংলগ্ন বায়তুস সালাম জামে মসজিদে জুমার নামাজ পড়েন ফরহাদ হোসেন। নামাজ শেষে বেরিয়ে আসার পরই দুর্বৃতরা তাকে গুলি করে হত্যা করে।
বাড্ডা থানার ওসি কাজী ওয়াজে বলেন, ফরহাদ হত্যাকা-ের ঘটনায় চাঁদাবাজিসহ বেশ কয়েকটি বিষয়কে সামনে রেখে তদন্ত চলছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।
পুলিশের বাড্ডা জোনের সিনিয়র এসি আশরাফুল করিম বলেন, ধারণা করা হচ্ছে চাঁদাবাজির দ্বন্দ্বে খুন হয়েছে ফরহাদ। এ ঘটনায় ২ জনকে শনাক্ত করা হয়েছে। দুজনই পেশাদার খুনী। তাদের নজরদারীতে রাখা হয়েছে। সম্পাদনা: সিদ্ধার্থ দে




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]