লুট করা ৩০০ বিলিয়ন রুপি ফেরত দিতে হবে নওয়াজকে: ইমরান খান

আমাদের নতুন সময় : 15/07/2018

নূর মাজিদ: পাকিস্তানের বর্ষীয়ান রাজনীতিবিদ ও তেহরিক-ই-ইনসাফ দলের সভাপতি ইমরান খান বলেছেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ক্ষমতার অপব্যবহার করে ৩০ হাজার কোটি রুপি আত্মসাৎ করেছেন। এবং এই অর্থ তাকে অবশ্যই ফেরত দিতে হবে। গত শুক্রবার একটি প্রাক নির্বাচনী জনসভায় ইমরান খান এমন কথা বলেন।

জনসভায় ইমরান খান বলেন, আসন্ন ২৫ শে জুলাইয়ের নির্বাচনে জনগণ সঠিক সিদ্ধান্ত নেবেন এবং তার দলকে ভোট দেবেন। নির্বাচিত হলে তার দল পিটিআই দুর্নীতির বিরুদ্ধে লড়াই অব্যাহত রাখবে এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেবে। নওয়াজ শরীফ এবং তার পরিবারের সদস্যরা রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে দেশের ৩০ হাজার কোটি রুপির সম্পদ লুট করেছেন বলে জানান তিনি। তিনি বলেন, তাদের (নওয়াজ ও তার পরিবার) এমন দুঃশাসনের জবাব দিতেই জনগণ পিটিআই’কে ভোট দেবে, কারণ তারা এখন পরিবর্তন চায়। ‘পরিবর্তন আসলে আমরা জনগণের লুট করা টাকা ফেরত দিতে নওয়াজকে বাধ্য করব’ বলেই তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

ইমরান খান দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, তার দল জাতীয় দুর্নীতি দমন সংস্থাকে (ন্যাব) আরো শক্তিশালী করবে। যারা রাজস্ব ফাঁকি দেয় তাদেরকে গ্রেপ্তার করার ক্ষমতা দেয়া হবে ন্যাবকে। এছাড়াও ইমরান পাকিস্তানের শিক্ষা এবং স্বাস্থ্যখাতের উন্নয়নে তার সরকার সর্বাধিক গুরুত্ব দেবে এমন প্রতিশ্রুতিও দেন। এমএসএন/ ফ্রি জার্নাল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]