আমতলীতে বাস-মাহেন্দ্রার সংঘর্ষে নিহত ৭

আমাদের নতুন সময় : 27/07/2018

আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাস ও মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষে শিশু ও স্কুলশিক্ষিকাসহ ৭ জন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত আরও ৩ জন।
গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টা দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের উপজেলার মানিকঝুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চাঁন মিয়া হাওলাদার (৫৫), শানু হাওলাদার (৫২), স্কুলশিক্ষিকা সালমা আক্তার পপি (৩০), ৩ মাসের এক শিশু, রুস্তম আলী হাওলাদার (৪৫) ও অজ্ঞাতনামা একজন।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল সকালে আমতলী থেকে তালতলীগামী একটি মাহেন্দ্রার সঙ্গে ওই স্থানে বিপরীত দিক থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রা গাড়িটি দুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রার ৫ যাত্রী নিহত ও ৩ জন আহত হন। আহত মাহেন্দ্রা চালক হানিফ মিয়াকে (৪২) পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায়।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নুরুল ইসলাম বাদল সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।
বরগুনা জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোঃ আনোয়ারুল নাসের বলেন, নিহত প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে। তিনি আরো বলেন, আহতদের চিকিৎসার জন্য সহায়তা দেয়া হবে। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]