• প্রচ্ছদ » শেষ পাতা » জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার ভারত সবসময়ই বাংলাদেশে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে


জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার ভারত সবসময়ই বাংলাদেশে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে

আমাদের নতুন সময় : 27/07/2018

রফিক আহমেদ: জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি জানিয়েছেন, তার দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভারত সফরে দেশটির পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বলেছেন, বাংলাদেশে গণতান্ত্রিক পরিবেশ যেন বজায় থকে। ভারত সবসময়ই বাংলাদেশে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাপার মহাসচিব এসব কথা জানান।
এবিএম রুহুল আমিন হাওলাদার জানান, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভারত সফরে দেশটির পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বলেছেন, বাংলাদেশে গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে তাদের নৈতিক সমর্থন সবসময় অব্যাহত থাকবে এবং ভারত সবসময়ই বাংলাদেশে সব রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে।
জাপা মহসচিব জানান- ভারতীয় নেতারা জানিয়েছেন, তাদের সরকার এবং জনগণ বাংলাদেশের সঙ্গে বিরাজমান সু-সম্পর্ক আরও সুদৃঢ় দেখতে চায়। তারা একান্তভাবে প্রত্যাশা করেছেন, বাংলাদেশে গণতান্ত্রিক পরিবেশ যেন বজায় থকে। তিনি আরো জানান, আমরা ২২ জুলাই তারিখে নয়াদিল্লি পৌছানোর পর বিকাল ৪টায় ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী মিঃ রাজনাথ সিংয়ের সঙ্গে তার বাসভবনে বৈঠকে মিলিত হয়েছি। এক ঘন্টারও অধিক সময় আমরা পারস্পারিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে কথা বলেছি।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জাপা কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মেজর (অব.) খালেদ আখতার, উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া ও জহিরুল আলম রুবেল প্রমুখ। সম্পাদনা: সিদ্ধার্থ দে




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : info@amadernotunshomoy.com