নির্বাচনে জয় হলে সিলেটকে ডিজিটাল নগরীর রূপ দেব: কামরান

আমাদের নতুন সময় : 27/07/2018

সিলেট প্রতিনিধি: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সর্বদা সিলেটবাসীর পাশে আছি। নগরী এবং নগরবাসীর কল্যাণ ও উন্নয়নে সাধ্যমতো চেষ্টা করেছি। আমি এবার নির্বাচিত হলে সিলেটকে দেশের প্রথম ডিজিটাল নগরী হিসেবে রূপ দেব। গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর ১৪ ও ২৩ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নৌকার সমর্থনে অনুষ্ঠিত জনসভায় ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ শান্তি, সমৃদ্ধি ও অগ্রযাত্রায় বিশ^াসী। নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। ভোটারদের উদ্দেশ্য করে বলেন, আগামী ৩০ জুলাই নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন।
তিনি আরো বলেন, সন্ত্রাস-লুটপাট করে, হুমকি-ধমকি দিয়ে এবং নাটক সাজিয়ে কখনো মানুষের সমর্থন আদায় করা যাবে না। কারো ধোকাবাজিতে বিভ্রান্ত হবেন না। সুন্দর ও আধুনিক নগরী গড়তে সবাই নৌকা প্রতীকে নিজেদের মূল্যবান ভোট দিন। সকাল ১০টায় কামরান নগরীর ১৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় স্থানীয় লোকজন নৌকার পক্ষে নানা স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান। এসময় কামরান সবার সাথে কুশল বিনিময় করে দোয়া ও সমর্থন চান। স্থানীয় লোকজনও কামরানকে সমর্থন জানিয়ে তাকে সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস দেন। পরে সকাল ১১টায় বদর উদ্দিন আহমদ কামরান নগরীর ২৩নং ওয়ার্ডে গণসংযোগে যান। এসময় তিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকার লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সবাইকে অনুরোধ জানান। সম্পাদনা : লুৎফুর রহমান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : info@amadernotunshomoy.com