নির্বাচন রাজশাহীবাসীর জন্য অগ্নিপরীক্ষা : লিটন

আমাদের নতুন সময় : 27/07/2018

মো: আবু বক্কর অন্তু, রাজশাহী প্রতিনিধি: এবারের নির্বাচন রাজশাহীবাসীর জন্য অগ্নিপরীক্ষা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, ২০১৩ সালের নির্বাচনে ভুল করে হোক বা আশা নিয়ে হোক মানুষ বিএনপির প্রার্থীকে মেয়র নির্বাচিত করেছিল। কিন্তু তার ফলে কী হলো, রাজশাহী পিছিয়ে গেলো। কোনো উন্নয়ন হলো না। গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর ১৬নং ওয়ার্ডে নির্বাচনী পথসভায় এ মন্তব্য করেন লিটন। সঠিক সিদ্ধান্ত না নিলে রাজশাহীর উন্নয়ন হবে না বলেও মন্তব্য করেন তিনি।
লিটনের অভিযোগ, বিএনপির মেয়র বুলবুল গত ৫ বছর রাজশাহীর উন্নয়নের কথা ভাবেননি। উল্টো সরকার পতনের আন্দোলনে ব্যস্ত ছিলেন। এবারও নির্বাচনী ইশতেহারে উন্নয়ন নয়, তিনি আন্দোলনের হুমকি দিয়েছেন।
আওয়ামী লীগের এই প্রার্থী আরও বলেন, ৫ বছর সারাদেশ এগিয়ে গেলো। দেশের উন্নয়ন করে সারাবিশ্বে সুনাম পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আমরা সেই অংশীদার হতে পারলাম না, পিছিয়ে গেলাম। রাজশাহীর মানুষ আর পিছিয়ে যেতে চায় না, উন্নয়ন চায়। নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে, কর্মসংস্থান হবে, ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়া হবে।
রাজশাহী নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায় পথসভায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে নগরীর ১৬নং ওয়ার্ডের মালদা কলোনিতে গণসংযোগ শুরু করেন লিটন। এরপর মথুরডাঙ্গা ও মালদা কলোনী বউবাজারে গণসংযোগ করেন তিনি। এসময় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কায় ভোট চান তিনি। সম্পাদনা: সিদ্ধার্থ দে




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : info@amadernotunshomoy.com