আশুলিয়ায় গ্যাস লাইন রিস্ফোরণে দগ্ধ ৫

আমাদের নতুন সময় : 03/11/2018

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি : শিল্পাঞ্চল আশুলিয়ায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে আশুলিয়ায় বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমের পাশে বেড়ন এলাকার মানিকগঞ্জ পাড়ায় এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, রিপা আক্তার, তার দেড় বছরের মেয়ে আয়শা আক্তার, আত্মীয় আরব আলী তরফদার, তার স্ত্রী হাসিনা আক্তার এবং তার ছেলে। তাদের সবার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গার গোয়ালপাড়া গ্রামে বলে জানা গেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, আশুলিয়ার বেরন মানিকগঞ্জ পাড়া এলাকার আব্দুল হামিদের দোতলা ভাড়া বাড়ির নিচতলায় গ্যাসের লাইনে লিকেজ থেকে পুরো বাড়িতে গ্যাস ছড়িয়ে পড়ে। গতকাল শুক্রবার সকালে বাড়ির লোকজন রান্না করার জন্য আগুন ধরানোর চেষ্টা করতেই পুরো বাড়িতে আগুন ধরে যায়।

এ সময় মুহূর্তের মধ্যে বিকট শব্দে আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি দগ্ধ হন বাড়িতে থাকা একই পরিবারের পাঁচ সদস্য। এ ঘটনায় স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আশুলিয়া থানার ওসি রিজাউল হক বিষয়টি নিশ্চিত করেছেন। সম্পাদনা : মো. জিবুর রহমান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]