আ.লীগের মনোনয়নপত্র বিক্রি আজ থেকে
যে কোনো মন্দের জন্য প্রস্তুত : কাদের

আমাদের নতুন সময় : 09/11/2018

জিয়াউদ্দিন রাজু : জাতীয় নির্বাচনে বিএনপি আসবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের । গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকম-লীর সভা শেষে সাংবাদিকদের বলেন, আমরা ভালো  কিছুর আশা করে আছি। আবার যে কোন মন্দের জন্য প্রস্তুত আছি। আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদেরকে নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে চলতে নির্দেশ দিয়েছেন তিনি। তিনি বলেন, সংলাপের মধ্য দিয়ে যে অসাধারণ কাজ করেছেন তা বাংলাদেশের ইতিহাসে মাইলফলক, এ জন্য জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা। সংলাপে ছোট দলকেও বাদ দেয়া হয়নি। যেহেতু তফসিল ঘোষণা হয়েছে, দু’একদিন পর শেখ হাসিনা সংবাদ সন্মেলন করবেন।

মনোনয়ন বিক্রি বিষয়ে কাদের বলেন, আজ সকাল ১০টা থেকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে ৮টি বুথে আট বিভাগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে। মনিটর করবেন, বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক। এছাড়া তাদের সাথে আরো কয়েকজন করে সদস্য থাকবেন। শিডিউল ঘোষণার পর ফরম বিতরণের শেষ সময় জানানো হবে।

তিনি আরও বলেন, বেগম জিয়া হাসপাতালে থাকলেও তিনি প্রিজনার। তিনি  জেলে থাকলে যা, চিকিৎসার জন্য বাইরে থাকলেও একই স্ট্যাটাস। ঐক্যফ্রন্টের রোডমার্চ স্থগিতের সাথে প্রধানমন্ত্রীর সংবাদ সন্মেলন স্থগিতের কোন সম্পর্ক নেই। সম্পাদনা: মাহবুব, রেজাউল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : info@amadernotunshomoy.com