লেভেল প্লেয়িং  ফিল্ডের প্রতিশ্রুতি ভঙ্গ :  বি চৌধুরী

আমাদের নতুন সময় : 09/11/2018

মোহাম্মদ রুবেল : সাতক্ষীরার জনসভায় যাওয়ার জন্য যুক্তফ্রন্ট নেতৃবৃন্দ ও মিডিয়া কর্মীদের জন্য নির্ধারিত হেলিকপ্টার ওড়ার অনুমতি না দেওয়ায়, সরকারের দেওয়া লেভেল প্লেয়িং ফিল্ড গঠনের প্রতিশ্রুতি ভঙ্গ হযেছে বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি, যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী। বৃহস্পতিবার বি.চৌধুরী এক বিবৃতিতে এ মন্তব্য করেন।

সাবেক এই রাষ্ট্রপতি আরও বলেন, কয়েকদিন আগে যুক্তফ্রন্টের সঙ্গে অনুষ্ঠিত সংলাপে লেভেল প্লেয়িং ফিল্ড প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী। তিনি আশ্বস্ত করে বলেছিলেন, দেশের যেকোনও জায়গায় বিরোধী দল হিসেবে আমরা গণসংযোগ বা সভা সমাবেশ করতে পারবো। দুঃখের বিষয়, হেলিকপ্টারযোগে সাতক্ষীরার জনসভায় যোগদানে আমাদের বাধা সৃষ্টির জন্য ঢাকা থেকে হেলিকপ্টার উড়তে দেওয়া হয়নি।

বিবৃতিতে আরও বলা হয়, সাতক্ষীরায় যুক্তফ্রন্টের উদ্যোগে জনসভা করার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য সাতক্ষীরায় আমাদের সম্ভাব্য প্রার্থী গোলাম রেজা যুক্তফ্রন্টের উদ্যোগে এই জনসভার বিশাল আয়োজন সম্পন্ন করেন। তবে সকালে আমাদের নেতৃবৃন্দ ও বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিকদের যে হেলিকপ্টারে করে ঢাকা থেকে সাতক্ষীরা যাওয়ার কথা ছিল সেটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ওড়াবার অনুমতি দেওয়া হয়নি। সম্পাদনায় : মাহবুব আলম, হুমাযুন কবির খোকন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : info@amadernotunshomoy.com