সিরাজগঞ্জে ভূয়া র‌্যাব পরিচয়ে চাঁদা আদায়ের সময় গ্রেফতার-২

আমাদের নতুন সময় : 09/11/2018

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ৩টি মোটর সাইকেল, ২টি মোবাইলসেট, নগদ ২৯০০টাকাসহ ভূয়া র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদা আদায়ের সময় হাতেনাতে দুইজনকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ সদস্যরা। গত বুধবার গভীর রাতে উপজেলার মাধাইনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- সলঙ্গা থানার ঝাঐল পশ্চিমপাড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে আনিছুর রহমান(৪০) ও একই গ্রামের আবু সাঈদ প্রামাণিকের ছেলে সোহেল রানা (৩৩)।  র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলম এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারদের বিরদ্ধে তাড়াশ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তাড়াশে উপজেলা ছাত্রদলের সভাপতিসহ আটক  ২

জাকির আকন, চলনবিল : সিরাজগঞ্জের তাড়াশে দেশীয় অস্ত্রসহ ছাত্রদলের সভাপতিসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, এস আই মাজিদুর রহমান বিশেষ ক্ষমতা আইনে ৩৪ জনের নামে ও অজ্ঞাত ৩৫/৪০ সহ থানায় বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে । পূলিত্র সূত্রে জানা যায় গত বুধবার রাতে তাড়াশ উপজেলা সদরের দক্ষিন পাড়া নিজ বাসভবন থেকে পেট্রলবোমা, ককটেল, দেশীয় অস্ত্রসহ উপজেলা ছাত্র দলের সভাপতি রাজীব আহম্মেদ মাসুম (৩৩) ও উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন  ফকির (৪) কে গ্রেফতার করেছে তাড়াশ থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত মাসুম ও আনোয়ার হোসেন আপন চাচা ভাতিজা। এ বিষয়ে তাড়াশ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান সংবাদকর্মীদের নিশ্চিত করে বলেন,  গ্রেফতারকৃতদের করে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : info@amadernotunshomoy.com