সরকার কোনো দাবিই মানেনি আন্দোলন অব্যাহত থাকবে : ড. কামাল

আমাদের নতুন সময় : 10/11/2018

শাহানুজ্জামান টিটু, সাব্বির আহমেদ ও মো: মইন উদ্দিন : জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে মোবাইল ফোনের মাধ্যমে দেয়া বক্তব্যে ড. কামাল আরও বলেন, এক তরফা নির্বাচনের জন্য তড়িঘড়ি করে তফসিল ঘোষণা করা হয়েছে।ন। অসুস্থতার কারণে রাজশাহীর মাদ্রাসা মাঠে গতকালের সমাবেশে তিনি যেতে পারেননি। মোবাইলে নেতাকর্মীদের অভয় দিয়ে ড. কামাল হোসেন বলেন, ১৬ কোটি মানুষের অধিকার আদায়ের জন্যই ঐক্যফ্রন্ট আন্দোলন করছে। অধিকার আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

তিনি বলেন, সংলাপে শেখ হাসিনার কাছে ৭ দফা দাবি উত্থাপন করেছি। সরকার আমাদের কোনো দাবিই মানে নি। বরং তড়িঘড়ি করে তফশিল ঘোষণা করিয়েছেন। যা মানুষের ভোটাধিকার থেকে বঞ্চিত করা হয়েছে।

বিএনপি নেতা মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে দুপুর ২টায় পবিত্র ধর্মগ্রন্থসমূহ থেকে তেলওয়াতের মাধ্যমে সভা শুরু হয়। এর আগে রাজশাহী ও তার আশপাশের জেলা শহর থেকে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খ- খ- মিছিল নিয়ে আসতে থাকেন মাদ্রাসা মাঠে। সবাই খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের দেশে ফেরার আর্জি জানিয়ে স্লোগান দিতে দেখা দেয়। সভা ঘিরে কয়েক স্তরের নিরাপত্তায় বলয় তৈরি করে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী। দফায় দফায় টহল ও সমাবেশে আগত নেতাকর্মীদের তল্লাশি করা হয়। সম্পাদনা : ইকবাল খান

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]