খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন : ফখরুল

আমাদের নতুন সময় : 20/11/2018

শিমুল মাহমুদ :  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্বাচনে অংশ নিতে কোনো বাধা নেই বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আওয়ামী লীগের নেতাদের চাওয়া না পাওয়ার উপর খুব বেশি কিছু নির্ভর করে না তারপরও আমরা মনে করি যে, তিনি এখন পর্যন্ত নির্বাচন করার জন্য যোগ্য আছেন এবং নিঃসন্দেহে তিনি নির্বাচন করতে পারবেন বলে আমি বিশ্বাস করি। গতকাল দুপুরে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের বিরতিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,  দেশে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের জন্য অবিলম্বে সমস্ত গ্রেফতার বন্ধ করা, সমস্ত রাজবন্দিদের মুক্তি দেয়া, বিশেষ করে বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়া অত্যন্ত জরুরি বলে আমরা মনে করি। এটাই আমাদের আহ্বান থাকবে সরকারের প্রতি।

তিনি বলেন, শত প্রতিকূলতার মধ্যেও ক্ষমতার পরিবর্তনে আমরা বিশ্বাস করি। আর বিশ্বাস করি বলেই সবকিছু জেনেও একটা অসমতল ভূমিতে, একটা আনইভেন্ট প্লেইং ফিল্ড যেখানে সরকার সম্পূর্ণভাবে কর্তৃত্ব করছে, এবং তার সমস্ত নীল নকশা কায়েম করছে সেখানে আমরা নির্বাচনে যাচ্ছি।

প্রার্থীতা নিয়ে কোনো কোন্দলের আশংকা আছে কিনা প্রশ্নে ফখরুল বলেন, আমাদের প্রার্থীতা নিয়ে কোনো কোন্দল নেই। যিনি নমিশন পাবেন তার পক্ষে সবাই কাজ করবেন। এটাকে আমরা চূড়ান্ত আন্দোলনের পথ হিসেবে নিয়েছি। এই নির্বাচনে নির্ভর করছে বাংলাদেশে গণতন্ত্রের ভবিষ্যত। সম্পাদনা : মাহবুব, ইকবাল

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]