‘মাফিয়াদের কারণেই রোনালদো ব্যালন ডি’অর পায়নি’

আমাদের নতুন সময় : 06/12/2018

স্পোর্টস ডেস্ক : পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো বর্তমান মৌসুমেই রিয়াল মাদ্রিদ ছেড়ে পাড়ি জমিয়েছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। হ্যাটট্রিক চ্যাম্পিয়ন্স লিগ জিতে অজ¯্র ব্যক্তিগত ট্রফি জিতলেও জুভেন্টাসে এসে ব্যক্তিগত ট্রফির ভাগ্যটা বেশ সুখকর নয় রোনালদোর।

সাবেক সতীর্থ মদ্রিচের কাছে আবারও পরাজয় বরণ করে নিতে হয় তাকে। রোনালদোকে টপকে প্রথমবারের মতো ব্যালন ডি’অর জিতে নেন মদ্রিচ। আর এটাকেই সহ্য করতে পারছেন না রোনালদোর বোন এমা এভেইরো। রাগে-ক্ষোভে বলেই ফেললেন মাফিয়াদের কারণেই রোনালদো ব্যালন পায়নি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এভেইরো নিজের ক্ষোভ ঝাড়েন। এই ক্ষোভের কেন্দ্রবিন্দুতে যে রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ছিলেন সেটা ক্ষোভেই প্রকাশিত হয়।

‘দুর্ভাগ্যবশত, আমরা যেই বিশ্বে বাস করি সেটা মাফিয়াদের আস্তানা এবং তাদের কাছে টাকাই সব। এইসব বিকৃত মস্তিষ্কের মানুষদের থেকে ঈশ্বর অনেক বড়। ঈশ্বর তার সময় নিচ্ছেন কিন্তু সে কখনো পরাজিত হন না।’ ইউরোপের বর্ষসেরা পুরস্কার, ফিফার বর্ষসেরা পুরস্কার আগেই নিজের পকেটে পুড়েছেন মদ্রিচ। সবখানেই তিনি রোনালদোকে হারান। মূলত, বিশ্বকাপে ক্রোয়েশিয়াকে প্রথমবারের মতো রানার্সআপ করার কারণেই এতসব ব্যক্তিগত সাফল্য অর্জন করতে পারছেন মদ্রিচ।

এবার রোনালদোকে টপকে জিতে নিলেন ব্যালন ডি’অরের শিরোপা। মেসি-রোনালদোর ১০ বছরের যুগের অবসান ঘটিয়ে প্রথম খেলোয়া হিসেবে ব্যালন জিতেছেন মদ্রিচ।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]