• প্রচ্ছদ » » আওয়ামী লীগ আবারো একতরফা নির্বাচনের নীলনকশা করছে : জয়নুল আবদিন ফারুক


আওয়ামী লীগ আবারো একতরফা নির্বাচনের নীলনকশা করছে : জয়নুল আবদিন ফারুক

আমাদের নতুন সময় : 07/12/2018

লিয়ন মীর : আওয়ামী লীগ আবারো একতরফা নির্বাচনের নীলনকশা করছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচনের বাইরে রেখে আওয়ামী লীগ আবারো ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো নির্বাচন করতে চাচ্ছে। বিরোধী দলবিহীন ফাঁকা মাঠে গোল দিয়ে সরকার গঠন করতে চায় এবং লোক দেখানো গৃহপালিত বিরোধী দল বানিয়ে জাতীয় সংসদ অকার্যকর করার পাঁয়তারা করছে।

তিনি বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে আমাদের নেতা-কর্মীদের উপর একের পর এক মিথ্যা মামলায় হয়রানি করে আদালতের বারান্দায় ব্যস্ত রাখছে। আর অপরদিকে আওয়ামী লীগ সরকারি ক্ষমতা ব্যাবহার করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনী মাঠ দখল করে রেখেছে। বিএনপির নেতারা যারা সরকারের অত্যাচার উপেক্ষা করে কিছুটা কাজ করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে হামলা করা হচ্ছে। ক্ষমতাসীনরা ভাবছে অত্যাচার করলেই বিএনপি মাঠ ছেড়ে চলে যাবে।

তিনি আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন বলেছেন, ‘সরকার যতো যাই করুক, সব অত্যাচার নির্যাতন সহ্য করে নির্বাচনে থাকবো। নির্বাচনের মাঠ ছেড়ে কোথাও যাবো না।  নির্বাচনের তলা দেখবো’। আমরা নির্বাচনে আছি এবং থাকবো। আওয়ামী লীগের ষড়যন্ত্রে বিএনপি পা দেবে না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে অশংগ্রহণের মাধ্যমে সরকার এবং নির্বাচন কমিশনের মুখোশ খুলে যাবে। এই অত্যাচারী সরকারের এবং আজ্ঞাবাহ নির্বাচন কমিশনের প্রকৃত চেহারা দেশবাসী দেখতে পাবে। নির্বাচন কমিশন যে সরকারের হয়ে, আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে কাজ করছে সেটা পরিষ্কার হয়ে যাবে। তাই নির্বাচন কমিশনকে বলতে চাই, আপনরা জনগণের জন্য কাজ করুন। জনগণের ভোটাধিকার জনগণকে ফিরিয়ে দিন। তাহলে আপনারা জনগণের কাছে সমাছিত হয়ে থাকবেন।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]