ক্ষমতার জন্যেই ঘটেছে ন্যাক্কারজনক হামলা -মাওলানা রজীবুল হক

আমাদের নতুন সময় : 07/12/2018

আধিপত্য বিস্তার করতেই টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে নিরীহ মুসুল্লিদের উপর হামলা হয়েছে। ভারতের বিতর্কিত মাওলানা সাদের অনুসারীরা এই হামলা চালিয়েছিল। তাদের সাথে অংশ নিয়েছিল শোলাকিয়ার ইমাম মাওলানা ফরীদ উদ্দীন মাসঊদ পরিচালিত জামিয়া ইকরা মাদরাসার কিছু অতি-উৎসাহী  ছাত্র-শিক্ষক। তারা ফেসবুক লাইভে এসেও বিষয়টি বেশ গর্বভরে প্রচার করেছে বলে দাবি করেছেন হাফেজ্জি হুজুর রহ. সেবা সংস্থার মহা-পরিচালক হাফেজ মাওলানা রজীবুল হক।

তিনি বলেন, তাবলীগ জামাত একটি শান্তিপূর্ণ দাওয়াতি আন্দোলন। এখানে উলামায়ে কেরামের পরামর্শক্রমে চলে সব কার্যক্রম। কিন্তু ‘এতায়াতি জামাত’ নাম দিয়ে তাবলীগের এই মোবারক কাজের মধ্যে বিভেদ তৈরি করেছে বিপথগামী মাওলানা সাদের এদেশীয় অনুসারীরা। তারা এখানে কর্তৃত্ব কায়েম করতে সংঘাত সৃষ্টি করেছে। সাধারণ মানুষের কাছে তাবলীগ জামাতের সুনাম বিনষ্ট করেছে।

তিনি আরো বলেন, মারামারি-হানাহানি করা তাবলীগের আদর্শ নয় মাওলানা সাদের অনুসারীরা যে ন্যাক্কারজনক কাজের নমুনা দেখিয়েছে তাতে আমরা বিস্মিত। বেদনাহত। তারা সেদিন আক্রমণ করার জন্যই ইজতেমা ময়দানে গিয়েছিল। তাদের সাথে কোন তাবলীগের মালপত্র ছিলো না; ছিলো লাঠি, চাকু-ছুরি। আমরা সরকারের কাছে এই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং ন্যায়বিচার চাই।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]