পুঠিয়ায় সাংসদের শর্টগানের গুলিতে একজন আহত

আমাদের নতুন সময় : 07/12/2018

শাহনেওয়াজ, পুঠিয়া : রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুরের সাংসদ কাজী আবদুল ওয়াদুদ দারার সর্টগান পরীক্ষার সময় গুলিতে আশিক ইকবাল (৩৫) নামে একজন আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ।

আহত আশিক ইকবাল উপজেলার শিবপুর হাট বিহারী পাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলা পরিষদ চত্তরে শর্টগান পরিক্ষার সময় এ ঘটনা ঘটে। উপজেলা পরিষদ সুত্রে জানা গেছে, নিয়ম অনুসারে বৈধ বন্দুক সর্টগানের মালিকরা গতকাল বৃহস্পতিবার লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে আসেন। সেখানে পুঠিয়া দুর্গাপুরের সাংসদ আব্দুল ওয়াদুদ দারার শর্টগানটি লাইসেন্স নবায়ন ও পরীক্ষার জন্য নিয়ে আসেন তার ছোট ভাই কাজী সুজা। সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্সকৃত বন্দুক ও সর্টগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন কার্যক্রম চলছিল। ম্যাজিস্ট্রেটের সামনে সাংসদের ভাই সর্টগানটি পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে গুলি বের হয়ে সেখানে আশিক ইকবালের পায়ের গোড়ালী আঘাত করে।

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ বলেন, ধারনা করা হচ্ছে সর্টগানটিতে আগে থেকেই গুলি লোড করা ছিলো। ফলে বিষয়টি সম্পুর্ণ অসাবধানতা বসত ঘটেছে। তবে আমাদের সৌভাগ্য যে কোন বড় ধরনের কিছু ঘটেনি। আহত ব্যক্তির দুই পায়ে গুলির খোসা ছিটে গিয়ে তার পায়ে লেগে সামান্য রক্তপাত হয়েছে। সম্পাদনা : মো.সবুজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]