বিমানবাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ

আমাদের নতুন সময় : 07/12/2018

ইসমাঈল ইমু : বাংলাদেশ বিমানবাহিনীর ৬১তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে সহকারী বিমানবাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল এম সানাউল হক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। কোর্সে সেরা নৈপুণ্যের জন্য পাকিস্তান বিমানবাহিনীর স্কোয়াড্রন লিডার মোহাম্মাদ ফাইয়াজ আহম্মেদ কামাল ‘বিমানবাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।

সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি ফ্লাইট সেফটি ইনস্টিটিউটের অধিনায়ক এবং অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান। তিনি ছাত্র-অফিসারদের উদ্দেশ্যে বলেন, আমি আস্থাশীল যে আপনারা সবাই এখন আপনাদের নিজ নিজ প্রতিষ্ঠানে উন্নত উড্ডয়ন সংস্কৃতি গড়ে তুলতে সক্ষম হবেন। এর আগে উক্ত ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মো. এনামুল হক, তার স্বাগত ভাষণে এ কোসের্র উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন।

কোর্সে বাংলাদেশ বিমানবাহিনীর ৮ জন, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমানবাহিনী, পাকিস্তান বিমানবাহিনী, রাজকীয় মালয়েশিয়ান বিমানবাহিনী ও যুক্তরাষ্ট্র বিমানবাহিনীর ১ জন করে, রাজকীয় জর্দান বিমানবাহিনীর ৪ জন এবং শ্রীলংকান বিমানবাহিনীর ২ জন কর্মকর্তাসহ মোট ২০ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিমানবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ও বিদেশী মিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্পাদনা : লুৎফুর রহমান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]