বেনাপোলে পিস্তলসহ যুবক আটক

আমাদের নতুন সময় : 07/12/2018

এনামুল হক, বেনাপোল : যশোরের বেনাপোল সীমান্ত থেকে একটি বিদেশি পিস্তলসহ আব্দুস সালাম (২২) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল বৃহস্পতিবার ভোরে বেনাপোলের সাদিপুর গ্রামের বেলতলার মোড় এলাকার নিজ বাড়ি থেকে অস্ত্রসহ সালামকে আটক করে ।

সালাম বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের মো. আলীর ছেলে ও চেকপোস্ট বাজারে ভাজা-মুড়ি ব্যবসায়ী। সে মুড়ির ব্যবসায়ের আড়ালে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে অনেকে জানিয়েছে।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সাদিপুর গ্রামের সালাম ভারত থেকে অস্ত্র এনে তার বাড়ির রান্নাঘরে রেখেছেন। বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল কাশেম, হাবিলদার কেরামত আলী, ল্যান্স নায়েক আব্দুর রহমান, ল্যান্স নায়েক নজরুল ইসলাম, সিপাহী সিদ্দিকুর রহমান ও সিপাহী ইমরান হোসেন বেনাপোল সাদিপুর গ্রামের বেলতলা পাড়ায় সালামের বাড়ির রান্না ঘরে অভিযান চালিয়ে অস্ত্রসহ সালামকে আটক করা হয়। আটক আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে । সম্পাদনা : মো. সবুজ, শাশ^ত জামান।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]