সাতক্ষীরার তালায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

আমাদের নতুন সময় : 07/12/2018

আসাদুজ্জামান : সাতক্ষীরা তালা উপজেলা থেকে দুটি ওয়ান-শুটারগান ও ৩ রাউন্ড গুলিসহ অনিমেষ ম-ল (৩২) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার খেশরা ইউনিয়নের বাতুয়াডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক অনিমেষ ম-ল বাতুয়াডাঙ্গা গ্রামের মৃত ললিত ম-লের ছেলে। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, তালা উপজেলার বাতুয়াডাঙ্গা গ্রাম থেকে দুটি অস্ত্র, ৩ রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়ালসহ সন্ত্রাসী অনিমেষ ম-লকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সম্পাদনা : টিএম হুদা, শাশ^ত জামান।

গাজীপুরে আগুনে পুড়লো বসতবাড়ি ও দোকান

ফরিদ আহমেদ : গাজীপুর সিটি করপোরেশনের মালেকের শরীফপুর এলাকায় বাসাবাড়ি ও দোকানে আগুন লাগে। আগুনে টিনশেডের ১৬টি ঘর ও ৪টি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গাজীপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা জাকির হোসেন জানান, গত বুধবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে আগুন লাগে। মুহূর্তে আগুন পাশের পারুল বেগমের বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততোক্ষণে আগুনে ২টি বাসাবাড়ির ১৬টি ঘর ও চারটি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। সম্পাদনা : টিএম হুদা, শাশ^ত জামান।

মাগুরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আটক

সাইফুল্লাহ : মাগুরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা ফারুক হোসেনকে আটক করেছে সদর থানা পুলিশ। মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মে. সিরাজুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার ইছাখাদা বাজার থেকে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার মামলাসহ গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে আটক করা হয়। সম্পাদনা : টিএম হুদা, শাশ^ত জামান।

ট্রাকের কুঠুরী থেকে ১৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২

রাজু চৌধুরী : চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অতি. উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) ছত্রধর ত্রিপুরার নেতৃত্বে কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার সংলগ্ন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের অফিসের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে ০১টি ট্রাক ও ০২ জন আসামিকে গ্রেফতার করে নগর গোয়েন্দা টিম। অভিযানে গোয়েন্দা টিমে ছিলেন পুলিশ পরিদর্শক অংসা থোয়াই মারমা, পুলিশ পরিদর্শক মইনুল হোসেন, এসআই/ ইমাম হোসেন ও এসআই/ মো. রবিউল। আটককৃতদের নগর গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসার পর, তাদেরকে জিজ্ঞাসাবাদে এবং তাদের স্বীকারোক্তি মতে ট্রাকের ভেতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় কুঠুরীর ভিতর থেকে ১৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জব্ধ করা হয় ইয়াবা পরিবহনের কাজে ব্যবহার করা ট্রাক, যার নম্বর- চট্ট মেট্টো-চ- ১১-৪৯৯৭ । গ্রেফতার করা হয় আসামি- ট্রাকের ড্রাইভার আব্দুল সালাম (৪২), এবং  ট্রাকের হেলপার মো. জুবায়ের হোসেন (২০)। আটক ট্রাক এবং আসামীদ্বয় দীর্ঘ দিন যাবৎ পণ্য পরিবহনের পাশাপাশি ইয়াবা পরিবহণ করছে, এমন তথ্য ছিলো গোয়েন্দা পুলিশের কাছে। কিন্তু ট্রাকের ভেতর বিশেষ কুঠুরী থাকায় বারবার নজর এড়িয়ে যেত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ, চকরিয়া ও কুতুপালং এলাকা হতে আচার-ভর্তি ট্রাকে করে চট্টগ্রামের খাতুনগঞ্জ হয়ে বিক্রয়ের উদ্দেশ্যে সারাদেশে সরবরাহ করে থাকে। সম্পাদনা : শাশ^ত জামান।

গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী বিশেষ বর্ধিত সভা

শামীম রেজা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গতকাল বুধবার বিকেলে নির্বাচনী বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় বক্তব্য রাখেন আসন্ন একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী সাবেক সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।  গোবিন্দগঞ্জ কেজি স্কুল মাঠে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের বর্তমান সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর সঞ্চলনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. শামস উল আলম হীরু, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মন্ডল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন ফকু, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আতাউর রহমান সরকার, সহ সভাপতি আব্দুর রহমান মাস্টার, ফেরদৌস আলম রাজু, মুকিতুর রহমান রাফি, যুগ্ম সাধারণ সম্পাদক প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল, মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান  আব্দুল লতিফ প্রধান, মিয়া আসাদুজ্জামান হীরু, দপ্তর সম্পাদক ফিরোজ খানুন, প্রচার সম্পাদক নূরে আলম সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম জর্জসহ আরো অনেকে।

 

ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক কাউন্সিলর মাসুদ রানা বাপ্পী, মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানা আকতার কৃষকলীগের সভাপতি মোস্তাফিজার রহমান মুকু, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদক আফরুজা আঙ্গুর, পৌর আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা স›তান শেখ আলী মো. গোলাম রব্বানী প্রমুখ। বক্তরা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে একযোগে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বান জানান।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]