সিআইডির ডিআইজি মোশাররফ হোসেনের মৃত্যু

আমাদের নতুন সময় : 07/12/2018

সুজন কৈরী : সিআইডির ডিআইজি মোশাররফ হোসেন ভূঁঞা মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ৭টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইনস্ েএসআই শিরু মিয়া মিলনায়তনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাযায় আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ, পুলিশ সদস্যগণ, মরহুমের সহকর্মীবৃন্দ এবং আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন। জানাযা শেষে পুলিশের পক্ষে আইজিপি, সিআইডির অতিরিক্ত আইজিপি শেখ হিমায়েত হোসেন, ‘ডিটেকটিভ’ এর প্রধান সম্পাদক মো. মোখলেসুর রহমান এবং ব্যবস্থাপনা সম্পাদক হাবিবুর রহমান, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মো. আছাদুজ্জামান মিয়া ও সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে ফিউনারেল গার্ড অব অনার প্রদান করে। এ সময় বিউগলে করুণ সুর বাজানো হয়।

মরহুমের মরদেহ তার গ্রামের বাড়ি গাজীপুরে নেয়া হয়েছে। সেখানে দ্বিতীয় জানাযা শেষে বাদ মাগরিব পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে মো. মোশাররফ হোসেন ভূঁঞার মৃত্যুতে আইজিপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]