৭৬তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেতা রামি মালিক, অভিনেত্রী গ্লেন ক্লোজ

আমাদের নতুন সময় : 08/01/2019

ইমরুল শাহেদ : গতকাল রোববার সন্ধ্যায় হলিউড তারকাদের হাস্য-রসিকতা এবং জাঁকজমকভাবে অনুষ্ঠিত হলো ৭৬তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড। এবারের মনোনয়নের তালিকায় প্রাধান্য পেতে দেখা গেছে ‘এ স্টার ইজ বোর্ন’ এবং ‘ভাইস’-এর মতো ছবি। বোহেমিয়ান র‌্যাপসোডি, বিদেশি ভাষার মেক্সিকান ‘রোমা’ এবং সঙ্গীতপ্রধান কমেডি ছবি ‘গ্রীন বুক’ পুরস্কৃত হয়েছে শ্রেষ্ঠ ছবি হিসেবে। বোহেমিয়ান র‌্যাপসোডি ছবির অভিনেতা রামি মালিক পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেতার ড্রামা অ্যাওয়ার্ড। কমেডিয়ান অভিনেতা হিসেবে খ্রিষ্টিয়ান বালে পেয়েছেন শ্রেষ্ঠ পুরস্কার এবং ওয়াইফ ছবির জন্য গ্লেন ক্লোজ পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। দি ফেভারিট ছবির অভিনেত্রী অলিভিয়া কোলম্যান পেয়েছেন শ্রেষ্ঠ কমেডি অভিনেত্রীর পুরস্কার। ইয়ন টিভি
ব্রেডলি কুপার পরিচালিত এ স্টার ইজ বর্ন ছবিতে মৌলিক গান ‘শ্যালো’র জন্য লেডী গাগা শ্রেষ্ঠ গায়িকার এবং ‘ফার্স্ট ম্যান’ ছবির সঙ্গীত পরিচালনার জন্য জাস্টিন হারউইজ পেয়েছেন শ্রেষ্ঠ পুরস্কার।
অন্যান্য বড় ধরনের পুরস্কারগুলোর মধ্যে টেলিভিশনের জন্য আজীবন সম্মাননা হিসেবে রয়েছে ক্যারল বার্নেট অ্যাওয়ার্ড । পুরস্কারটি এ বছরই প্রবর্তন হয়েছে। জেফ ব্রিজ পেয়েছেন সেসিল বি ডিমিলে পুরস্কার।
বোহেমিয়ান র‌্যাপসোডি শ্রেষ্ঠত্ব লাভ করেছে সাড়া জাগানো ছবি ব্ল্যাক পান্থার, এ স্টার ইজ বর্নসহ চারটি ছবির সঙ্গে প্রতিযোগিতা করে। গ্রীন বুক কমেডি ছবির শিরোপা জয়ী হয়েছে ক্রেজি রিচ এশিয়ানস, ভাইসসহ আরো চারটি ছবির সঙ্গে প্রতিযোগিতা করে। রোমা ছবির জন্য শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার পেয়েছেন আলফনসো কুয়েরন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]