প্রথম দিনই বাইকে চড়ে অফিস করলেন পলক

আমাদের নতুন সময় : 09/01/2019

সমীরণ রায়: গত সোমবার মন্ত্রী পরিষদ সদস্য হিসেবে সদ্য শপথ নেওয়া তথ্য যোগাযোগ প্রযুক্তি ও বিজ্ঞান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দায়িত্ব গ্রহণের প্রথম দিনেই মোটর সাইকেলে চড়ে অফিস করলেন। তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি দুটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশন ছিল বাইকে চড়ে প্রথম দিন অফিসে…।
মঙ্গলবার দুপুর দ্ইুটার কিছুক্ষণ পর পোস্ট করা ছবিতে তিনি বাইকের পেছনে বসা। দুটি ছবিতেই তাকে হেলমেট ছাড়া দেখা গেলেও হেলমেটসহ আরেকটি ছবি দেওয়া হয়।
এ সম্পর্কে জুনাইদ আহমেদ পলক বলেন, দুপুর ১২টার সময় পূর্বনির্ধারিত সভা ছিল আইসিটি বিভাগে। স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে ফেরার পর সংসদে নামিয়ে দেওয়া হয়। সেখান থেকে আগারগাঁও যাওয়ার সময় আমি জ্যামে পড়ি। তখন একটি মোটরসাইকেলে লিফট নেই। তারপরও ১৫ মিনিট দেরি হয়েছে। নতুন বছরে আমার নতুন রেজ্যুলেশন, একটু সময়ও যেন অপচয় না হয়, প্রতিটি কাজ যেন সময় মতো করতে পারি। এজন্য বাইকে করে অফিসে যাওয়া।
পলকের দুটি ছবিতে হেলমেট পরা না থাকায় পোস্টে সমালোচনার ঝড় ওঠে। অনেক সমালোচনার মধ্যে একজন লেখেন, ‘আইনের ঊর্ধ্বে কেউ না। মহামান্য মন্ত্রী সাহেব, পরের বার দয়া করে হেলমেট পরবেন। দুর্ঘটনা আপনারও হতে পারে।’
এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, যাওয়ার জন্য আমি যে বাইকের সাহায্য নিয়েছি, তার কাছে কোনো বাড়তি হেলমেট ছিল না।
এদিকে, সোমবার প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর ফেসবুক স্ট্যাটাসে জুনাইদ আহমেদ পলক তাঁর ফেসবুক পেজে লেখেন, ‘বঙ্গভবনে শপথ গ্রহণ করলাম। সবার দোয়া ও সহযোগিতা কামনা করি। আমার প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা, আমার প্রিয় সিংড়াবাসী, আমার দলের সকল পর্যায়ের সকল নেতাকর্মী ভাইবোনসহ আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খী সকলের কাছে আমি কৃতজ্ঞ।’




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]