শিক্ষায় সফলতা অর্জনে টিম হিসেবে আমরা কাজ করবো : দীপু মনি

আমাদের নতুন সময় : 09/01/2019

তরিকুল সুমন : নবনিযুক্ত শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি বলেছেন, প্রধানমন্ত্রীর আস্থার বরখেলাপ হবে না। শিক্ষার সফলতা অর্জনে সম্মিসলিতভাবে কাজ করবেন তিনি। এ জন্য এই মন্ত্রণালয়ের সবাইকে নিয়ে আরো সুসংগঠিতভাবে কাজ করবেন।
গতকাল মঙ্গলবার সচিবালয়ে কার্যালয়ের দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন নবনিযুক্ত শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। দীপুমনি বলেন, দেশে শিক্ষার মতো গুরুত্বপূর্ণ জায়গাতে টিম হিসেবে আমরা কাজ করবো। চ্যালেঞ্জ মোকাবিলায় মান উন্নয়নসহ স্বচ্ছতা জবাবদিহিতা দরকার। সমালোচনাকে গ্রহণ করার মানসিকতা থাকবে। কোথাও কোনো পরিবর্তন, পরিবর্ধন করার প্রয়োজন হলে তাও আমরা করবো।
শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সাংবাদিকদের বলেন, দায়িত্বশীল আচরণ করবো। ইশতেহার বাস্তবায়ন হবে আমাদের মূল লক্ষ্য।
মন্ত্রী ও উপমন্ত্রী সচিবালয়ের শিক্ষা মন্ত্রণালয়ে এসে পৌঁছালে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীর তাদের শুভেচ্ছা জানান। এসময়ে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরসহ শিক্ষা মন্ত্রণালয়ের অধীন দফতর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারিরা ফুল দিয়ে অভিনন্দন জানান। এসময় বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরাম (বিইআরএফ) ও মন্ত্রণালয়ের কর্মচারি কল্যাণ সমিতির পক্ষ থেকেও মন্ত্রীকে শুভেচ্ছা জানান হয়। সম্পাদনা : রেজাউল আহসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]