হঠাৎ মূল্যবৃদ্ধি নিয়ে আজ চালকল মালিক ও ব্যবসায়িদের সঙ্গে বৈঠক করবেন খাদ্যমন্ত্রী

আমাদের নতুন সময় : 09/01/2019

আসাদুজ্জামান স¤্রাট : নিজ মন্ত্রণালয়ের দায়িত্বকে স্পর্শকাতর হিসেবে উল্লেখ করে নতুন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, চালের দাম দুই টাকা বাড়লেও দোষ, কমলেও দোষ। এটা মাথায় রেখেই কাজ করতে চাই। প্রধানমন্ত্রী কী মনে করে আমাকে নিয়োগ দিয়েছে জানিনা। এটা খুবই বড়ো মন্ত্রণালয়। মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর গতকালই মন্ত্রণালয়ে প্রথম অফিস করেন তিনি। মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। মন্ত্রণালয়ের সভাকক্ষে পরিচিতি অনুষ্ঠানের শেষের দিকে দেশের হঠাৎ চালের দাম বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করেন তিনি।
মন্ত্রী বলেন, হঠাৎ করেই নতুন বছরের শুরুতে ধান ও চালের বাজার অস্থিতিশীল হয়ে উঠেছে। এটা আমার নজরে এসেছে। আমি নিজেও একজন চাল ব্যবসায়ী। আগামী বৃহস্পতিবারই তাদের সঙ্গে বসবো। তারাই চালের বাজারের মূল নিয়ন্ত্রক। প্রত্যেকটি জেলার চালকল মালিক সমিতির প্রেসিডেন্ট-সেক্রেটারি ও চাল ব্যবসায়ী সমিতির নেতাদের সঙ্গে বসব।
কর্মকর্তাদের সতর্ক করে তিনি বলেন, আপনারা হয়তো সব বোঝেন। আমি একেবারে কিছু বুঝবো না তা নয়। আমি তৃণমূলের রাজনীতি করে এ পর্যন্ত এসেছি। আমার বোঝার মতো জ্ঞান আছে। আমি চাই আমরা সবাই একসঙ্গে একটা টিমওয়ার্ক করব। অনেক ফাইল সচিব হয়েই চলে যাবে, কিন্তু সেটা সততার সঙ্গে যেন আমার নলেজে থাকে। আমি যেনো প্রধানমন্ত্রীকে জবাবদিহি করতে পারি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]