• প্রচ্ছদ » শেষ পাতা » ফেনীতে চার তরুণীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আরেক সহযোগী গ্রেপ্তার, অন্যজন রিমান্ডে


ফেনীতে চার তরুণীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আরেক সহযোগী গ্রেপ্তার, অন্যজন রিমান্ডে

আমাদের নতুন সময় : 11/01/2019

এমরান পাটোয়ারী : ফেনী শহরের রামপুর এলাকায় একটি বাসায় চার তরুণীকে আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মো. ছোটন (৩৮) নামে আরো এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে ফেনীর বিচারিক হাকিম দেলোয়ার হোসেনের আদালতে গ্রেপ্তারকৃত অপর আসামী মো. ওমায়েরের (১৯) বিরুদ্ধে দশ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, ফেনী শহরের রামপুর এলাকায় একটি বাসায় দীর্ঘ ছয় মাস ধরে চার তরুণীকে বিভিন্ন স্থান থেকে এনে আটকে রেখে আসামী নিজেও তাঁর সহযোগীদের সাথে জোরপূর্বক যৌন সম্পর্ক করতে বাধ্য করা হয়। এ ঘটনায় সোমবার এক তরুণী বাদী হয়ে কাওসার বিন কাসেমসহ (৩৩) অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফেনী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে রামপুর এলাকা থেকে মো. ওমায়ের (১৯) ও আরিফুল ইসলাম প্রকাশ আরমান (৩৩) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার মূল হোতার অপর সহযোগী  মো. ছোটন নামে আরেক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার এজাহারে উল্লেখ করা হয়, তরুণীরা অসম্মতি জানালে তাদেরকে সিগারেটের ছ্যাঁকা, বৈদ্যুতিক শর্ট ও মারধর করে বিভিন্নভাবে অমানুসিক নির্যাতন চালানো হতো।

মামলা তদন্ত কর্মকর্তা ফেনী শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান শহরের রামপুর এলাকা থেকে আরেক সহযোগীকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে জানান, গ্রেপ্তারকৃত অপর আসামীর তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

উল্লেখ্য; গত সোমবার দুপুরে ফেনী সদর হাসপাতালে চার তরুণীর শারীরিক পরীক্ষা শেষে জবানবন্দি রেকর্ড করার জন্য ফেনীর বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। এ সময় আদালতকে তাঁরা তাঁদের ওপর চালানো অমানুসিক নির্যাতনের বর্ণনা দেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]