সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

আমাদের নতুন সময় : 11/01/2019

আসাদুজ্জামান : সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আব্দুস সবুর মোল্লা (৫২) কে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকরের আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদলত। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় ঘোষণা করেন। ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি আব্দুস সবুর মোল্লা কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রামের আবুল কাসেম মোল্লার ছেলে। নিহতের নাম রোমেছা খাতুন। তিনি কলারোয়া উপজেলার কুমারনাল গ্রামের মৃত মেহের আলি সরদারের মেয়ে।

মামলার বাদী নিহতের ভাই জালাল উদ্দিন জানান, সবুর মোল্লার সাথে তার বোনের বিয়ের পর তারা জানতে পারেন তার ভগ্নিপতির আরো একটি স্ত্রী রয়েছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। তার ভগ্নিপতি কুমারনাল গ্রামে প্রথম স্ত্রীকে রেখে তার বোনকে নিয়ে মুরারিকাটি বাসায় থাকতো। তার বোন রোমেছা এলজিইডির একটি প্রকল্পের লেবারের কাজ করতো। বেতন পাওয়ার পর তার ভগ্নিপতি বেতনের টাকা নেওয়ার জন্য তার বোনকে প্রায়ই মারধর করতো। এরই জের ধরে গত ২৪.০৮.২০১২ তারিখে বেতনের টাকা তার স্বামীকে না দেয়ায় তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করে সবুর মোল্লা। ওই দিনই তার ভগ্নিপতিকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। এরপর তিনি (জালাল উদ্দিন) বাদী হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরদিন আসামি আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দিও প্রদান করে।

গতকাল এ মামলায় ৯ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদারের বিরুদ্ধে আদালত এ রায় ঘোষণা করেন। সাতক্ষীরা জজ কোর্টের পিপি এ্যাড. তপন কুমার দাস জানান, আসামি পলাতক রয়েছেন। সম্পাদনা : আদনান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]