চট্টগ্রামে নব নির্মিত আর্চবিশপ ভবনের আশির্বাদ অনুষ্ঠান

আমাদের নতুন সময় : 27/01/2019

এলড্রিক বিশ্বাস

১৬ জানুয়ারী, ছিল চট্টগ্রামের খ্রিস্টভক্তদের জন্য একটি আনন্দের দিন। বিকেল ৫ টায় খ্রিস্টযাগের শুরুতে প্রবেশ গীতিকার সময় শোভাযাত্রা করে বেদীমঞ্চে প্রবেশ করেন ২৪ জন ফাদার ও চট্টগ্রাম মেট্রোপলিটন আর্চডায়োসিসের মহামান্য আর্চবিশপ মোজেস মন্টু কস্তা, সিএসসি।
আর্চবিশপ মহোদয় সবাইকে উপস্থিতির জন্য ধন্যবাদ জানান । পবিত্র শাস্ত্রপাঠের পর উপদেশে আর্চবিশপ মোজেস মন্টু কস্তা, সিএসসি বলেন, এই আর্চবিশপ ভবনের মালিক উত্তম মেষপালক। তিনি সবার জন্য, তিনি আমাদের রক্ষা করবেন। মন্ডলীর প্রাবক্তিক কাজ সত্য কথা, সত্য কাজ। একসময় চট্টগ্রাম ধর্মপ্রদেশ বিশাল মায়ানমার, বাংলাদেশ, ভারত বিশাল এলাকা নিয়ে ছিল।
১৯২৭ চট্টগ্রাম ধর্মপ্রদেশ গঠিত হয়। এই ধর্মপ্রদেশের অধীন ছিল গোপালগঞ্জ, বরিশাল, লক্ষীপুর ও পাহাড়ী এলাকা। পরে বরিশাল নতুন ধর্মপ্রদেশ হয়। আর্চবিশপ মহোদয় সবাইকে আবারও ধন্যবাদ জানান। খ্রিস্টযাগের যজ্ঞ উৎসর্গের আগে ছিল চট্টগ্রামে নব নির্মিত আর্চবিশপ ভবনের আশির্বাদ অনুষ্ঠান, পবিত্রজল সিঞ্চন, ধূপারতি, মা মারীয়ার মূর্তি স্থাপন, গুহপ্রদীপ প্রজ্বলন। এছাড়া সমাপনী প্রার্থনা ও আশির্বাদের অনুষ্ঠানের সমাপ্তি হয়। সূত্র : বিডি খ্রিস্টান নিউজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]