গোপালগঞ্জে সাংবাদিক লাঞ্ছনায়  চেয়ারম্যানের ভাই গ্রেফতার

আমাদের নতুন সময় : 07/02/2019

সাবেত আহমেদ : জমি দখলের সংবাদ প্রকাশের জের ধরে কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যানের ভাইয়ের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিতের ঘটনা ঘটেছে।

গত মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার পারুলিয়া ইউনিয়নের ল²ীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চেয়ারম্যানের ভাই মনির শেখকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, গত ৭ জানুয়ারি উপজেলার পারুলিয়া ইউপি চেয়ারম্যান মো. মোকিমুল ইসলাম মকিমের ভাই মিলন শেখ ওই এলাকার হিন্দু সম্প্রদায়ের জমি দখল করে মাদক ব্যবসায়ী চাঁন মিয়া ওরফে চান্দুকে বাড়ি করে দিতে গেলে ইউপি সদস্য সাধন কুমার বাঁধা দেয়। এতে মিলনের লোকজন ইউপি সদস্য সাধনকে উপজেলার সাজাইল বাজারে ফিল্মি কায়দায় মারধর করে। পরে এ ঘটনায় ইউপি চেয়ারম্যান মোকিমুল ইসলাম মকিম ও তার ভাই মিলন শেখের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে স্থানীয়রা।  গত মঙ্গলবার আবারও ওই চেয়ারম্যানের ভাই মিলন শেখ কুমার নদীর বেড়িবাঁধ কেটে সেখানে জনৈক কবির হোসেনকে সরকারি জায়গায় বাড়ি করে দিচ্ছেন। এ ব্যাপারে দৈনিক যায়যায়দিনের কাশিয়ানী প্রতিনিধি নিজামুল আলম মোরাদ ও ভোরের ডাকের মো. ফায়েকুজ্জামান সংবাদ সংগ্রহ করতে ওই এলাকায় যান। এ সময় মিলন শেখের নেতৃত্বে মনির শেখসহ ৭/৮ জন যুবক তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে শারিরীকভাবে লাঞ্ছিত করেন।

এ ঘটনায় মঙ্গলবার বিকালে সাংবাদিক ফায়েকুজ্জামান বাদী হয়ে কাশিয়ানী থানায় চেয়ারম্যানের দুই ভাইসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের নামে অভিযোগ দায়ের করলে ঘটনার সাথে জড়িত মনির শেখকে (২৭) গ্রেফতার করে পুলিশ।

হামলার ঘটনায় কাশিয়ানী প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রেণি পেশার মানুষ সুষ্ঠু বিচার দাবি করেছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]