ফাইনালে তামিম ঝড়, দিশেহারা ঢাকা

আমাদের নতুন সময় : 09/02/2019

নিজস্ব প্রতিবেদক : ফাইনালের উত্তাপটা ফাইনালের মতোই শুরু হয়েছে। এরকম ম্যাচ ঢাকার মাঠে এবারের আসরে দেখা যায়নি। দুশো ছোঁয়া স্কোর মিরপুরের মাঠে এবারের আসরে তো চোখেই পড়েনি। বিপিএলে দ্বিতীয়বার শিরোপা উঁচিয়ে ধরার লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ঢাকার বোলিং লাইনকে এলোমেলো করে দিয়েছেন তামিম ইকবাল। শুধু তাই নয়, ফাইনালেই পেয়েছেন এবারের আসরের শতকটি। তামিমের অনবদ্য ১৪১ রানের ইনিংসে ভর করে ঢাকা ডাইনামাইটসের বিরুদ্ধে নির্ধারিত ২০ ওভারে মাত্র ৩টি উইকেট হারিয়ে ১৯৯ রানের পাহাড় গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

গতকাল মিরপুরে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্তটা বোধহয় ভুল ছিল সাকিবের। শুরুতে এভিন লুইসকে (৬) ফিরিয়ে দিয়ে শুভ সূচনা করলেও পরে আর কোন সুযোগ পায়নি ঢাকা। আনামুল হককে নিয়ে ৮৯ রান এবং ইমরুল কায়েসকে নিয়ে ১০০ রানের জুটি গড়েছেন তামিম।

ইমরুলের সঙ্গে ১০০ রানের জুটিতে মাত্র ১৭ রান এসেছে ইমরুলের ব্যাটে। বাকি সব তামিমের ব্যাটে। তাছাড়া আনামুলকে নিয়ে ৮৯ রানের পথে ২৪ রান আনামুল এবং বাকি সব তামিম করেন। সব মিলিয়ে ৬১ বল খেলে ১৪১ রানে অপরাজিত ছিলেন তামিম। খেলেছেন ১০টি চার ও ১১টি ছয়। ঢাকার হয়ে রুবেল ও সাকিব একটি করে উইকেট নিয়েছেন।

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]