অর্থমন্ত্রীর আলিঙ্গনে তামিম, থিসারা ও আফ্রিদিরা

আমাদের নতুন সময় : 10/02/2019

আক্তারুজ্জামান : বিপিএলে দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলেছে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের মেয়ে নাফিসা কামালের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুক্রবার রাতে মেয়ের দলের খেলা দেখতে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এসেছিলেন অর্থমন্ত্রী। ম্যাচ শেষে সেখানেই আবেগাপ্লুত হয়ে জড়িয়ে ধরেছিলেন কুমিল্লার হয়ে খেলা ক্রিকেটারদেরকে। তার মধ্যে ছিলেন তামিম ইকবাল, থিসারা পেরেরা এবং শহীদ আফ্রিদির মতো তারকারা।

মিরপুরের হোম অব ক্রিকেটে ফাইনাল ম্যাচের শুরু থেকেই ছিল টানটান উত্তেজনা। তামিমের ১১ ছক্কা ও ১০ চারে ১৪১ রানের ঝড়ো ইনিংসের পর রনি তালুকদার ও উপুল থারাঙ্গার ভয় ধরানো জুটি। এরপর আবার ওয়াহাব রিয়াজের মোড় ঘোরানো স্পেল। সব মিলিয়ে বেশ ভরপুর ক্রিকেট দিয়েই শেষ হয়েছে ষষ্ঠ বিপিএল।

তামিমের উইলোবাজিতে ২০০ রানের লক্ষ্য দাঁড় করিয়েছিল কুমিল্লা। বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ঢাকা ডায়নামাইটসের শুরুটা হয়েছিল দারুণ। কিন্তু সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি সাকিব আল হাসানের দল। তাই দারুণ জয়ে শিরোপা জয়ের উল্লাস করে তামিম-ইমরুলরা।

সেইসঙ্গে গ্যালারিতে বাঁধভাঙা উল্লাসে মেতে উঠেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দর্শকরা। এসময় ভিআইপি গ্যালারি থেকে মাঠে নেমে আসেন অর্থমন্ত্রী কামাল। তামিম-ইমরুলদের বিজয় উল্লাাসে তিনিও শরিক হন। এসময়ই আবেগে বুকে জড়িয়ে ধরছেন শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, ওয়াহাব রিয়াজদের। ততক্ষণে মাঠ প্রদক্ষিণ শেষ করেছেন দলের বাকি খেলোয়াড়েরা। তামিম ইকবালকে দেখে তার দিকে এগিয়ে গেল ফ্র্যাঞ্চাইজি কর্তাদের ছোটখাটো জটলাটা। তাকেও বুকে টেনে নিলেন মোস্তফা কামাল। কুমিল্লার দ্বিতীয় বিপিএল শিরোপা জেতানোর নায়ককে হয়তো ধন্যবাদ দিতে চাইলেন। তামিমও জানালেন ফ্র্যাঞ্চাইজি কর্তাদের প্রতি কৃতজ্ঞতার কথা।

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]