খালেদা জিয়ার ভবিষ্যৎ নির্ধারণ করেব আদালত, বললেন তথ্যমন্ত্রী

আমাদের নতুন সময় : 10/02/2019

আহমেদ জাফর : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন বিএনপির চেয়ারপারসন কারাবাসের আছেন। এই বিষয়ে সরকারের কোনো সর্ম্পক নেই। তাকে কারাগারে রাখছে আদালত। তাই খালেদার ভবিষ্যৎ আদালতই নির্ধারণ। গতকাল শনিবার রাজধানীর মৌচাকে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কারাগারে বিএনপি নেত্রীর এক বছর পূর্তি হয়েছে । এবিষয়ে বিএনপির নেতারা বলছে রাজনৈতিক কারণে তাকে কারাগারে রাখা হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপি খালেদা জিয়াকে মুক্ত করার নামে যে আন্দোলন করেছে তা নিজেদের মধ্যে বিশ্বাস আর সমন্বয়হীনতার কারণেই দুর্বল ছিলো। বিএনপি জনগণকে পুড়িয়ে মেরেছে রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে তার ফলে জনগণ থেকে দূরে সরে গেছে তারা।

বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল কবির রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে বিএনপি’র উপদেষ্টা পদগ্রহণের কথা বলায় এ প্রসঙ্গে বলেন, রিজভী সাহেবের এধরনের মন্তব্য কতটা শালীন, তা ভাবা জরুরি। রিজভী সাহেব প্রতিদিনই একটা না একটা সংবাদ সম্মেলন করে কথা বলেন শুধু লাইমলাইটে থাকার জন্য।

তথ্যমন্ত্রী বলেন, গণমাধ্যমকে সমাজের দর্পণ বলে অভিহিত করি। বানোয়াট সংবাদ পরিবেশন প্রতিহত করতে সরকার সকল গণমাধ্যমকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছে। কারণ গণতন্ত্রের জন্যই গণমাধ্যমকে স্বচ্ছ ও নিরাপদ রাখা জরুরি। সম্পাদনা : খালিদ আহমেদ

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]