নুর ও লিটনের বিরুদ্ধে মামলায় প্রতিবেদন দাখিলের আদেশ

আমাদের নতুন সময় : 13/03/2019

সুমন পাইক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে রোকেয়া হলের প্রভোস্ট ড. জিনাত হুদাকে লাঞ্ছিত করার অভিযোগে নির্বাচিত ভিপি নুরুল হক নুর এবং ভিপি প্রার্থী লিটন নন্দীসহ পাঁচজনের বিরুদ্ধে এক ছাত্রীর করা মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত। শাহবাগ থানায় করা মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করে গত মঙ্গলবার (১২ মার্চ)। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী আগামী ১৭ এপ্রিল তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দেন বলে জানিয়েছে আদালত সূত্র।
মামলাটির তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার ওসি (তদন্ত) আরিফুর রহমান সরদার জানান, তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
ডাকসু নির্বাচনকে কেন্দ্র করে ঢাবির নৃত্যকলা বিভাগের চতুর্থ বর্ষে শিক্ষার্থী মারজুকা রায়না পাঁচজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত পরিচয় আরো ৩০-৪০ জনকে অভিযুক্ত করে মামলাটি করে। নাম উল্লেখ করা বাকি তিনজন হলেনÑ জিএস প্রর্থী ঢাবির জহুরুল হক হল ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক খন্দকার আনিসুর রহমান, জিএস প্রার্থী ছাত্র ফেডারেশনের ঢাবি শাখার সভাপতি উম্মে হাবীবা বেনজীর ও রোকেয়া হল সংসদে স্বতন্ত্র ভিপি প্রার্থী শেখ মৌসুমী। সম্পাদনা : আলমগীর




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]