• প্রচ্ছদ » প্রথম পাতা » ইয়াবা ব্যবসায়ীর সঙ্গে খালেদা জিয়াকে তুলনা করে তাকে হেয় করেছে বিএনপি, বললেন হানিফ


ইয়াবা ব্যবসায়ীর সঙ্গে খালেদা জিয়াকে তুলনা করে তাকে হেয় করেছে বিএনপি, বললেন হানিফ

আমাদের নতুন সময় : 14/03/2019

সমীরণ রায় : আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপির আবাসিক নেতা রুহুল কবির রিজভী তাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে তুলনা করে তাকে হেয় করেছেন।

তিনি বলেন, আবাসিক নেতার নূন্যতম বোধটুকু থাকলে তিনি এমন কথা বলতেন না। এমনিতেই দুর্নীতির মামলায় তিনি জেলে আছেন। এতে তাকে কতটা নিচে নামিয়ে আনা হয়েছে, তা যদি এই আবাসিক নেতা বুঝতেন, তাহলে এ ধরনের উপমা দিতেন না। তাই আমরা আশা করবো ভবিষ্যতে তাদের নেত্রীকে আর হেয় করবেন না।

গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাবে স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত ‘বঙ্গবন্ধু স্বাধীনতা ও অগ্নিঝরা মার্চ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হানিফ বলেন, ডাকসু নির্বাচন নিয়ে বিএনপির আবাসিক নেতা যেভাবে ব্রিফিংয়ে বক্তব্য দিয়েছেন, আসলে যদি লজ্জাবোধ থাকে, তবে ডাকসু নিয়ে কোনো কথা বলার সুযোগ থাকতে পারে না। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু নির্বাচন হয়েছে ছাত্রদের। এটা নিয়ে মূল দলের যে মাথা ব্যথা থাকবে, সেটা আমার জানা ছিল না। বিএনপির অফিস থেকে দলটির আবাসিক নেতা প্রতিদিন এটা নিয়ে ব্রিফিং করে যাচ্ছেন। মনে হচ্ছে, এটা ছাত্রদের নির্বাচন না-বিএনপির নির্বাচন। প্রতিদিন ব্রিফিং করে কোথায় কী হচ্ছে, কার কী সমস্যা হচ্ছে-এগুলো ব্যাখ্যা করে যাচ্ছেন। তাদের জনপ্রিয়তা যে তলানিতে তা আবারও প্রমান হয়েছে।

ডাকসু নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ছোট খাটো ঘটনা ছাড়া ডাকসুর নির্বাচন সুষ্ঠু হয়েছে। তবে আমার কাছে মনে হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ শিক্ষার্থীদের আস্থা অর্জনে ব্যর্থ হয়েছে। তবে আশা করবো কর্তৃপক্ষ ভবিষ্যতে শিক্ষার্থীদের আস্থা অর্জন করবে। তবে সব অভিযোগকে মিথ্যা প্রমাণ করে নির্বাচন হয়েছে এবং যারা নির্বাচিত হয়েছেন, তাদেরকে অভিনন্দন জানাই। ধন্যবাদ জানাই ছাত্রলীগের সভাপতিকে। যিনি নির্বাচিত ভিপিকে বরণ করে নিয়ে প্রমাণ করেছেন ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রসংগঠন।

জিয়াউর রহমান পাকিস্তানী এজেন্ট ছিলেন উল্লেখ করে মাহবুব-উল-আলম হানিফ আরও বলেন, তিনি মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানী এজেন্ট ছিলেন। ৭৫’র ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়া রাজাকারদের প্রতিষ্ঠিত করেছিলেন। শুধু তাই নয়, বঙ্গবন্ধুকে হত্যার মূল পরিকল্পনাকারীদের মধ্যে তিনিও ছিলেন।

স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি মো. রিয়াজ উদ্দিন রিয়াজের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাবেক খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]