চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের বুনিয়াদি ও অনুসন্ধানী প্রশিক্ষণের সনদপত্র বিতরণ

আমাদের নতুন সময় : 14/03/2019

ইমরান আলী : চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের সাংবাদিতায় ৩ দিনব্যাপি অনুষ্ঠিত হওয়া সাংবাদিতায় বুনিয়াদি ও অনুসন্ধানী প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে জেলা পরিষদের সম্মেলন কক্ষে সনদপত্র বিতরণী অনুষ্ঠানে সভার প্রধান প্রেস ইনসিটিউট বাংলাদেশ (পিআইবি)’র পরিচালক (প্রশাসন ও প্রশিক্ষণ) (অতিরিক্ত সচিব) মো. ইলিয়াস ভুইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আনওয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জে এম নূরুল হক, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম।

পিআইবি’র কনিষ্ঠ প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন পিআইবি’র কর্মকর্তা মোস্তাফিজুর রহমান. সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক, একেএস রোকন। এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন ফিল্ম এন্ড ফটোগ্রাফী বিভাগের খন্ডকালিন শিক্ষক মোহামমদ শাহাবুদ্দিনসহ জেলার ৭০ জন প্রশিক্ষণার্থী সাংবাদিক।

উল্লেখ্য, জেলার সাংবাদিকদের সাংবাদিকতার দক্ষতা বৃদ্ধি ও মানসম্পন্ন প্রতিবদন ও অনুসন্ধানী প্রতিবেদন তৈরির আগ্রহী জন্য পিআইবি’র উদ্যোগে গত ১১ মার্চ থেকে বুনিয়াদি ও অনুসন্ধানী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। সম্পাদনা : আজাদুল ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]