টঙ্গীতে ব্রাকের উদ্যোগে গার্মেন্টস শিল্পের জন্য চাকরির মেলা

আমাদের নতুন সময় : 14/03/2019

তরিকত সরকার : টঙ্গীতে ব্রাকের উদ্যোগে গার্মেন্টস শিল্পের জন্য চাকরির মেলা গত মঙ্গলবার টঙ্গীর হোসেন মাকের্ট এলাকায় ফেন্ডস অব ফ্যামিলি কনভেনশন সেন্টারে ব্রাক এস.ডি.পি ও ইউ.ডি.পি এর যৌথ উদ্যেগে প্রশিক্ষিত পোশাক শ্রমিকদের দক্ষতা যাচাই ও কর্মসংস্থানের জন্য চাকরির মেলার আয়োজন করা হয়েছে। চাকরির মেলা সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত কার্যক্রম পরিচালিত হয়। মেলায় বিভিন্ন গার্মেন্টসের চাকরি দাতা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সাথে প্রশিক্ষিত পোশাক শ্রমিকদেরকে কারখানায় নিয়োগের ব্যবস্থা নিশ্চিত করে দেয়ার আশ্বাস দেন।

 

ব্রাকের এস.ডি.পি ও ইউ.ডি.পি এর যৌথ উদ্যেগে প্রতি দুই মাস অন্তর অন্তর ৮০জন অদক্ষ জনবলকে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে কর্মসংস্থানের জন্য উপযোগী করে গড়ে তুলে এই চাকরির মেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুরের সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম রাহাতুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশন পিআরও ডাক্তার সেলিম শেখ, বস্তি উন্নয়ন কর্মকর্তা মাহমুদুল হাসান, প্রোগ্রাম ম্যানেজার কে এম মজিবুল হক, হেড অব প্রোগাম ব্রাক এস.ডি.পি, আহম্মেদ তানভির আনাম, ডা. শম্মী শাহাসহ প্রায় ২৫টি গার্মেন্টস এর কর্মকর্তাবৃন্দ ও ব্রাক এর উর্দ্ধতন কর্মকতা এবং প্রশিক্ষিত পোশাক শ্রমিকরা উপস্থিত ছিলেন। সম্পাদনা : বাহাউদ্দিন

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]