• প্রচ্ছদ » প্রথম পাতা » ডাকসু নির্বাচন বাতিলের তিন দিনের আল্টিমেটাম দিলেন ভোট বর্জনকারী পাঁচ প্যানেলের প্রার্থীরা


ডাকসু নির্বাচন বাতিলের তিন দিনের আল্টিমেটাম দিলেন ভোট বর্জনকারী পাঁচ প্যানেলের প্রার্থীরা

আমাদের নতুন সময় : 14/03/2019

রিয়াজ হোসেন : নানা অনিয়মের অভিযোগের মধ্যে অনুষ্ঠিত ডাকসু ও হল সংসদ নির্বাচন বাতিল করে তিন দিনের মধ্যে যদি ডাকসু নির্বাচন বাতিল করে পুনঃতফসিল দেয়া না হলে ঢাকা বিশ্ববিদ্যালয় অচল করে দেয়ার হুমকি দিয়েছেন ভোট বর্জনকারী পাঁচ প্যানেলের প্রার্থীরা।
গতকাল নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর, লিটন নন্দী, এআরএম আসিফুর রহমানসহ দশজনের একটি প্রতিনিধি দল ভিসির সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় তারা মৌখিকভাবে উপাচার্যকে নিজেদের দাবি দাওয়া জানান।
স্মারকলিপি প্রদানের পর উপাচার্যের প্রতিক্রিয়া নিয়ে সাংবাদিকদের সামনে কথা বলেন লিটন নন্দী ও সতন্ত্র জোটের ভিপি প্রার্থী অরণি সেমন্তি খান।
লিটন নন্দী বলেন, আমরা উপাচার্যকে বলেছি। আগামী তিন দিনের মধ্যে যদি ডাকসু নির্বাচন বাতিল করে পুনঃতফসিল দেয়া না হয়, একই সঙ্গে এই নির্বাচন পরিচালনার সঙ্গে যারা যুক্ত ছিলেন তারা যদি পদত্যাগ না করেন এবং মামলা প্রত্যাহার না করা হয় আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় অচল করে দিতে বাধ্য হবো।
স্বতন্ত্র জোটের ভিপি প্রার্থী অরণি সেমন্তি খান সাংবাদিকদের বলেন, ভিসি স্যার আমাদের কথা শুনলেন এবং আমাদের সাথে কথা বললেন। উনি বললেন, যারা ক্রিমিন্যাল অ্যাক্টিভিটির সাথে জড়িত, তাদের হাড্ডিগুড্ডি রাখা হবে না। আমরা তখন বললাম, এক বছর ছাত্রলীগ যে ক্রিমিনাল অ্যাক্টিভিটি চালিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে, তাদের হাড্ডিগুড্ডি কেন আছে এখনও পর্যন্ত? এই প্রশ্নের উত্তরটা আমরা পাইনি। অনেক কথা প্যাঁচানো হয়েছে, কিন্তু আমরা আমাদের উত্তরটা পাইনি।
এরপর আন্দোলনকারীদের সঙ্গে আলোচনা শেষে উপাচার্য মো. আখতারুজ্জামান বলেন নিজ কার্যালয় থেকে বেড়িয়ে যাওয়ার সময় সাংবাদিকদের বলেন, সকলের কর্মপ্রয়াস, আন্তরিকতা, সময় শ্রম সেগুলোকে নস্যাৎ করার এখতিয়ার আমার নেই। প্রত্যেকটি প্রক্রিয়া, প্রত্যেকটি কার্যক্রম রীতিনীতি মেনে হবে। সম্পাদনা : আলমগীর




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]