দুই সিনিয়রের গোলে এক ম্যাচ আগেই সাফের সেমিতে বাংলাদেশের মেয়েরা

আমাদের নতুন সময় : 15/03/2019

আক্তারুজ্জামান : সাফ নারী চ্যাম্পিয়নের শুরুটা ভালোই করেছে বাংলাদেশের মেয়েরা। আসরের প্রথম ম্যাচে ভুটানকে ২-০ গোলে হারিয়েছে সাবিনা, মৌসুমী ও মারিয়ারা। আর এই জয়ে সাফের সেমিফাইনালও নিশ্চিত হয়েছে গোলাম রাব্বানী ছোটনের শিষ্যরা। দলের সিনিয়র দুই তারকা মিসরাত জাহান মৌসুমী ও অধিনায়ক সাবিনা খাতুনের গোলে এক ম্যাচ হাতে রেখেই সাফের সেমি নিশ্চিত করেছে বাংলাদেশ নারী দল।
গতকাল নেপালে বিরাটনগরের শহীদ রঙ্গশালা স্টেডিয়ামে গ্রুপ বি থেকে ভুটানের বিরুদ্ধে খেলতে নেমিছল স্বপ্না-মারিয়া-সাবিনারা। এটা বাংলাদেশের প্রথম ম্যাচ হলেও ভুটানের দ্বিতীয় ম্যাচ ছিল। নিজেদের প্রথম ম্যাচে ভুটান ৩-০ গোলে হেরেছিল নেপালের সঙ্গে। তাই বাংলাদেশ ২-০ গোলে জিতেই সেমিফাইনাল নিশ্চিত করেছে।
হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধ গোলশূন্য নিয়েই বিরতিতে যায় দু’দল। বিরতি থেকে ফিরে কর্নার কিক থেকে আসা বল ভুটানের জালে পাঠিয়ে গোলের সূচনা করে বাংলাদেশ দল। ৪৭ মিনিটে গোলটি করেন দলের সিনিয়র মিসরাত জাহান মৌসুমী। এরপর ৮৬ মিনিটে একক প্রচেষ্টায় অনেক দূর থেকে বলে এনে চমক লাগানো গোল করেন দলনায়ক সাবিনা খাতুন।
আগামীকাল শনিবার একই স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নেপালের মুখোমুখি হবে গোলাম রাব্বানীর শিষ্যরা। ওই ম্যাচে জয় পেলেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে পা রাখবে মারিয়া-তহুরারা। বিকাল ৩টায় শুরু হবে ম্যাচটি।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]