মঠবাড়িয়ায় ৭৩ শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

আমাদের নতুন সময় : 15/03/2019

জুলফিকার আমীন : পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল বৃহস্পতিবার ৭৩ মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলার ৪১ মাধ্যমিক ও ৩২ দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনে ভোট ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট প্রদান করে।

কেবিনেট নির্বাচনে ভোট গ্রহন এবং ভোট প্রদান কওে শিক্ষার্থীরা। শিক্ষকরা শুধু ভোট গ্রহনে সার্বিক সহযোগিতা প্রদান করে। সম্পূর্ণ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

মঠবাড়িয়া সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দায়িত্বরত প্রধান নির্বাচন কমিশনার ১০ম শ্রেণীর ছাত্রী সুমাইয়া জাহান জানান, এ স্কুলের ৬ষ্ঠ থেকে ১০শ্রেণির সাত শতাধিক শিক্ষার্থী নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেছে। নির্বাচন শেষে ভোট গণনা করে নেতৃত্ব নির্বাচিত করা হবে।

মঠবাড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাজাহান আলী শেখ জানান, শিক্ষার্থীদের গণতন্ত্রের চর্চা, অন্যের মতামতের প্রতি সহিষ্ণুতা ও শ্রদ্ধা, শিক্ষকদের সহায়তা, শিক্ষার্থীদের ভর্তি ও ঝরে পড়া রোধে সহযোগিতা, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কর্মকাÐে শিক্ষার্থীদের অংশগ্রহণ, ক্রীড়া, সংস্কৃতিসহ শিক্ষা কার্যক্রমে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিতসহ নানা বিষয়ে সম্পৃক্ত করতে এ নির্বাচন। সম্পাদনা : আজাদুল ইসলাম

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]