• প্রচ্ছদ » গুরুত্বপূর্ণ সংবাদ » হাসপাতালেই ডাক্তারদের চেম্বার প্রধানমন্ত্রীর এই বক্তব্য চিকিৎসকদের উৎসাহিত করবে, বললেন ডা. কামরুল হাসান খান


হাসপাতালেই ডাক্তারদের চেম্বার প্রধানমন্ত্রীর এই বক্তব্য চিকিৎসকদের উৎসাহিত করবে, বললেন ডা. কামরুল হাসান খান

আমাদের নতুন সময় : 15/03/2019

ফাতেমা ইসলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি হাসপাতালেই ডাক্তারের চেম্বার হওয়ার নির্দেশকে আমি অভিনন্দন জানাই বললেন বিএসএমইউ এর সাবেক উপাচার্য ড. কামরুল হাসান খান। প্রধানমন্ত্রীর নির্দেশনা মানুষের চিকিৎসার সুযোগ বাড়াবে এবং এতে মনে হয় না চিকিৎসকদের ব্যাপারে কোন নেতিবাচক ভাবমূর্তি তৈরি হবে। বুধবার ডিবিসি টেলিভিশনের রাজকাহন অনুষ্ঠানে একথা বলেন তিনি। তিনি বলেন, আমরা বঙ্গবন্ধু মেডিকেলে এর উদাহরণ দেখেছি। সেখনে সুন্দর ভাবে চিকিৎসা চলছে এবং রোগিরা আসছে চিকিৎকরা চিকিৎসা দিচ্ছেন। কথাছিল তারা ২০ জনের বেশি রোগী দেখবেনা। কিন্তু চিকিৎসকদের মধ্যে যে উৎসাহ দেখছি, তারা সন্ধা পর্যন্ত ১০০-১৫০ জন রোগী দেখছেন। বিকেলে ও অনেক ভিড় হয় রোগীর।
তিনি বলেন, ১৭ কোটি মানুষের জন্য সরকারি ২১ হাজার ৮০০ ডাক্তার। এবং ৫০ হাজার বেকার ডাক্তার আছে। আমাদের অনেক হাসপাতাল রয়েছে ডাক্তার রয়েছে চিকিৎসাও আধুনিক। আমাদের অফিস সময়টা ২:৩০ পর্যন্ত। সেখানে যদি বিকাল বেলাতে অফিসিয়ালভাবে প্রাকটিসের ব্যবস্থা করা হয় তাহলে সুবিধা হয়। চিকিৎসা করবেন, প্রাকটিস করবেন, বিকেলেও আলাদা ভাবে চিকিৎসা করতে পারবেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]