মাদকের বিরুদ্ধে বয়ান করায় ইমামকে নির্যাতনের ঘটনায় তোলপাড়

আমাদের নতুন সময় : 11/04/2019

ছৈয়দ আলম : কক্সবাজার সদরে মসজিদে মাদকের বিরুদ্ধে বক্তব্য দেয়ার ঘটনায় ইমামকে মারধরের ছবি ও ভিডিও গণমাধ্যমে প্রকাশিত হলে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় ফুঁসে উঠেছে স্থানীয় জনতা ও আলেম সমাজ। দোষী চেয়ারম্যান ও তার দুই সহযোগিকে গ্রেপ্তার না করা না হলে বৃহত্তর আন্দোলনে যাবে বলে হুশিয়ারী দিয়েছে হেফাজত ইসলামী বাংলাদেশ কক্সবাজার জেলা। গত রোববার (৭ এপ্রিল) এ ঘটনা সংঘঠিত হলেও গত মঙ্গলবার সংবাদ সম্মেলন করে আলোচনায় আসে উক্ত ন্যাক্কারজনক ঘটনা।

মূহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে ভাইরাল হয়ে যায় এই নির্মম ঘটনা। বর্তমানে ইমাম হাফেজ আবদুর রশিদ কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার বিভৎস তিনি কোনভাবেই ভুলতে পারছেন না। বারবার ঘটনার বর্ণনা তুলে আলেম ও স্বজনদের কাছে কান্নায় ভেঙ্গে পড়ছেন।

উল্লেখ্য-মসজিদে মাদকের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় কক্সবাজার সদরের ইসলামাবাদে মসজিদের ইমামের উপর মধ্যযুগীয় কায়দায় বর্বর নির্যাতন চালায় একই ইউনিয়নের চেয়ারম্যান নুর ছিদ্দিক ও তার দুই সহযোগী নুরুচ্ছবি এবং জাফর আলম। গত ৭ এপ্রিল রাত সাড়ে ১০টায় কক্সবাজার সদরের ইসলামাবাদ টেকপাড়া গ্রামে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে। গুরুতর আহত হাফেজ মাওলানা আবদুর রশিদ একই ইউনিয়নের টেকপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও হেফাজত ইসলাম বাংলাদেশের ইসলামাবাদ ইউনিয়নের সাধারণ সম্পাদক। ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক ও চিহ্নিত মাদক কারবারী নুরুচ্ছবি এবং জাফর আলম ঘটনাটি ঘটিয়েছে বলে সংবাদ সম্মেলনে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]