বিয়ে করলেন চিত্রনায়িকা সারা জেরিন

আমাদের নতুন সময় : 12/04/2019

ইমরুল শাহেদ : সম্প্রতি বিয়ে করেছেন চিত্রনায়িকা সারা জেরিন। তিনি সেল ফোনে জানান, বাবা-মা হঠাৎ করে বিয়ে করিয়ে দিলেন। আমাদের জন্য দোয়া করবেন। তিনি বলেন, ‘তার বর ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করেন। আগামী ঈদে আমি শ্বশুড় বাড়িতে যাব। ভাবছি তখন একটি অনুষ্ঠান করে সকলকে জানান দেব।’
বিয়ের আগে তিনি নতুন দুটি ছবি সমাধান এবং কুরিয়ার-এ চুক্তিবদ্ধ হন। এর মধ্যে কুরিয়ার ছবির মহরত করেছেন এবং সমাধান ছবির তিন দিন শুটিং করেছেন। তবে সমাধান ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ছবিটি থেকে আড়াই লাখ টাকা ক্ষতি স্বীকার করেই তাকে বাদ দেওয়া হয়েছে। তার স্থলাভিষিক্ত সেটা এখনো ঠিক করা হয়নি। তবে অসমাপ্ত ছবিগুলো তিনি শেষ করবেন কিনা সে বিষয়ে কিছু বলেননি।
তিন ছবির নায়িকা সারা জেরিন পারিবারিক কারণে একটা দীর্ঘ বিরতির পর নতুনভাবে দুটি ছবিতে কাজ শুরু করেন। ছবি দুটির মধ্যে একটি হলো বাণিজ্যিক ছবির নির্মাতা রাজু চৌধুরীর সাহসী সাংবাদিক। এ ছবিটিতে তার বিপরীতে রয়েছেন অর্পন সাইদ এবং স¤্রাট। আরেকটি ছবি হলো নিশ্চুপ ভালোবাসা। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন তিনজন নায়ক। তারা হলেন রাশেদ প্রহর, আফফান মিতুল এবং রিপন গাজী।
]বিয়ের আগে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন তার হাতে আরো তিনটি ছবি ছিল। সেগুলো হলো তোমার জন্য মন কাঁদে, ভুলতে পারি না তারে এবং আরো একটি ছবি। মোহাম্মদ হোসেন পরিচালিত বাবার ¯েœহ ছবিটি মহরত হয়ে বন্ধ হয়ে যায়। তাই তিনি সেটির নাম উল্লেখ করেননি।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]