নুসরাতকে পুড়িয়ে হত্যা মামলায় সোনাগাজী পৌর কাউন্সিলরসহ গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 13/04/2019

এমরান পাটোয়ারী : ফেনীর সোনাগাজীতে মাদ্রাাসা ছাত্রী নুসরাতকে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় পৌরসভার কাউন্সিলরসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই)
বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআইয়ের ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান।
মনিরুজ্জামান বলেন, সোনাগাজী পৌরসভার কাউন্সিলর মুকসুদুল আলম ও তার সহযোগী সাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া নুর উদ্দিন নামে এজহারভুক্ত আরেক আসামীকে ময়মনসিংহ এর ভালুকা থেকে গ্রেপ্তার করেছে তারা তিনজনই নুসরাত হত্যা মামলার আসামি।
তিনি বলেন, কাউন্সিলর মুকসুদুল আলমকে ঢাকা থেকে এবং তার সহযোগীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।
এর আগে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার মুক্তির দাবিতে সোনাগাজীতে মিছিল করেছিলেন কাউন্সিলর মুকসুদুল। নুসরাত সোনাগাজী পৌরসভার উত্তর চরচান্দিয়া গ্রামের মাওলানা মুছা মিয়ার মেয়ে। সোনাগাজী ইসলামীয়া ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাতকে যৌন হয়রানি করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। ২৭ মার্চ নুসরাতকে যৌন হয়রানির অভিযোগে ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে আটক করে পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে অধ্যক্ষের অনুসারীরা ৬ এপ্রিল আরবি প্রথমপত্র পরীক্ষা দেওয়ার সময় নুসরাতকে ডেকে ছাদে নিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তিনি মারা যান।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]