অপরাধীরা বহিষ্কার হয়, গ্রেফতার হয় না, বললেন মোশাররফ

আমাদের নতুন সময় : 16/04/2019

শিমুল মাহমুদ : নুসরাত জাহান রাফি হত্যাকা-ের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ‘আদর্শ নাগরিক আন্দোলনে’র তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে এক আলোচনা সভায় এ কথা বলেন।

মোশাররফ বলেন, এই ধর্ষকের পক্ষে কারা মিছিল করেছে? এই আওয়ামী লীগ। আমার বিশ্বাস, সে যদি আওয়ামী লীগ না করতো তাহলে এ ধরনের নৃশংস কাজ সে করতে পারতো না। যেখানে আইনের শাসন নেই সেখানে গণতন্ত্র থাকতে পারে না। বর্তমানে দেশে আইনের শাসন নাই, তাই গণতন্ত্রও নাই। সরকার দুইবারই গণতন্ত্রকে হরণ করেছে।

তিনি বলেন, এক দেশে এখন দুই আইন, আওয়ামী লীগের জন্য এক আইন, বিএনপির জন্য অন্য। তা হতে পারে না। তাই ঐক্যবদ্ধ হয়ে গণ-আন্দোলনের মাধ্যমে দেশে আইনের সুশাসন এবং অন্যায় অবিচার মুক্ত গণতন্ত্রের দেশ প্রতিষ্ঠা করতে হবে।

স্থায়ী কমিটির এ সদস্য বলেন, গণতন্ত্র না থাকলে দেশে কী হয় তা আমরা দেখছি। বাংলাদেশ ধ্বংস করার সকল প্রচেষ্টা চালাচ্ছে সরকার। কোথাও স্বস্তি নেই। দেশে এখন জনগণের অধিকার, জনমতের অধিকার, লেখার অধিকার, বলার অধিকার নেই। আমাদের এখন দুশ্চিন্তায় থাকতে হয়, বাংলাদেশ এখন কোন পথে যাচ্ছে? সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]