অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার আহবান স্পিকারের

আমাদের নতুন সময় : 16/04/2019

আসাদুজ্জামান স¤্রাট : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, অতীতের সব গ্লানি মুছে ফেলে অর্জনগুলোকে সামনে নিয়ে এগিয়ে যেতে হবে নতুন প্রত্যয়ে। নতুন বছরে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলায় পরিণত করার প্রত্যয় গ্রহনের আহবান জানান তিনি।

গত শনিবার রাতে ১৪২৬ বর্ষকে স্বাগত জানাতে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজার সামনে মানিক মিয়া এভিনিউতে বার্জার পেইন্ট বাংলাদেশের পৃষ্ঠপোষকতায় এশিয়াটিক ইএক্সপি আয়োজিত ‘বার্জার রঙে রঙিন বৈশাখ’ শীর্ষক উৎসব উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি। এসময় স্পিকার দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।

তিনি বলেন, আলপনা বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্যের সঙ্গে ওতপ্রোতভাবে মিশে আছে। আলপনার মাধ্যমে আমরা প্রাণের রং আকি। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে সকলের প্রতি সহযোগিতারও আহবান জানান। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র আতিকুল ইসলাম, আসাদুজ্জামান নূর এমপি, বার্জার পেইন্টস এর ম্যানেজিং ডিরেক্টর রুপালী চৌধুরী, এশিয়াটিক এক্সপির ইরেশ যাকের, বার্জারের সেলস ডিপার্টমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তা মহসীন হাবীব চৌধুরী।

আয়োজনের সমন্বয়ক শিল্পী মনিরুজ্জামানের নেতৃত্বে প্রায় চারশ’ শিল্পী আলপনা আঁকায় অংশ নেন। যাতে লাল রঙের ছোঁয়া দিয়ে উদ্বোধন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। অংশ নেন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। আলপনা অঙ্কনের পাশাপাশি মঞ্চে ছিল গান ও নৃত্য আয়োজন। এছাড়াও ছিল আলোকচিত্র প্রতিযোগিতা। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]